অশ্লীলতা তথা পর্নো দেখা ও তৈরিতে যারা শীর্ষে…


একটি কুচক্রী মহল মিথ্যা ও বানোয়াটি তথ্য দিয়ে অপপ্রচার করে থাকে- পর্নো নাকি মুসলিম রাষ্ট্রগুলো দেখে। নাউযুবিল্লাহ মিন যালিক! অথচ তারা এটা নিয়ে বিশ্বস্ত ও সঠিক পরিসংখ্যানভিত্তিক কোনো রেফারেন্স দিতে পারে না। মূলত তারা নিজেদের অপকর্ম ঢাকতে ও মুসলিমদের হেয় করতেই এসব মিথ্যা ও বানোয়াটি তথ্য প্রচার করে থাকে।
প্রকৃত ও সত্য তথ্য হলো- পর্নো দেখায় শীর্ষ ১০-এ কেনো, শীর্ষ ২০ রাষ্ট্রের তালিকাতেও অমুসলিম, বিধর্মী খ্রিস্টান, ইহুদী, হিন্দু, বৌদ্ধ ও নাস্তিকদের রয়েছে একক আধিপত্য। তারা এই পর্নোর মাধ্যমে কোটিকোটি টাকার ব্যবসা করে থাকে। তাদের বাণিজ্যিক আয়ের একটি বড় অংশ হলো এই পর্নোগ্রাফী।
* বিগত বছরগুলোর তালিকাতো বটেই, সাম্প্রতিক ২০১৫ সালের পর্নো দেখায় এগিয়ে যেসব দেশ আছে তাদের তালিকা এখানে দেয়া হলো-
১) মার্কিন যুক্তরাষ্ট্র, ২) ব্রিটেন, ৩) ভারত, ৪) কানাডা, ৫) জার্মানি, ৬) ফ্রান্স, ৭) অস্ট্রেলিয়া, ৮) ইতালি, ৯) ব্রাজিল, ১০) মেক্সিকো, ১১) রাশিয়া, ১২) জাপান, ১৩) স্পেন, ১৪) নেদারল্যান্ড, ১৫) পোল্যান্ড, ১৬) ফিলিপাইন, ১৭) সুইডেন, ১৮) আর্জেন্টিনা, ১৯) রুমানিয়া, ২০) বেলজিয়াম।
* ইন্টারনেটে পর্নোগ্রাফী খোঁজার তালিকায় বিশ্বের ১ম ১০টি শহরের মধ্যে ৭টি শহরই হলো ভারতের।
* বিশ্বের সবচেয়ে বেশি অনলাইন পর্নো ধারণকারী দেশ, তথা যেসব দেশে এসব পর্নো তৈরি করা হয়, তাদের শীর্ষ তালিকা এখানে দেয়া হলো-
১) মার্কিন যুক্তরাষ্ট্র, ২) নেদারল্যান্ড, ৩) ব্রিটেন, ৪) জার্মানি, ৫) ফ্রান্স, ৬) কানাডা, ৭) জাপান, ৮) অস্ট্রেলিয়া, ৯) ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড, ১০) চেক রিপাবলিক, ১১) ইউক্রেন, ১২) তাইওয়ান, ১৩) স্পেন, ১৪) বাহামাস, ১৫) অস্ট্রিয়া, ১৬) সুইজারল্যান্ড, ১৭) বেলজিয়াম, ১৮) রাশিয়া, ১৯) হাঙ্গেরী, ২০) পোল্যান্ড।
(তথ্যসূত্র: ইন্টারনেট)
সবশেষে মুসলিমদের জন্য যে কথাটি বলতে হয়, তা হলো- আমাদের যিনি খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি পবিত্র কুরআন শরীফ উনার মাধ্যমে আমাদের জানিয়ে দিয়েছেন- “নিশ্চয়ই মুশরিক তথা বিধর্মীরা নাপাক তথা অপবিত্র।” অর্থাৎ মুসলমান ব্যতিত যত বিধর্মী আছে তাদের কার্যকলাপে, চলাফেরায়, জীবনাচারে নাপাকী থাকবেই। পর্নোগ্রাফী, অশ্লীলতা এসব তাদের জীবনেরই একটি অংশ। তাই মুসলমানদের উচিত- কোনোভাবেই তাদের সাথে অন্তরঙ্গ তথা আন্তরিক সম্পর্ক, মুহব্বত ইত্যাদি না রাখা। তাহলেই তাদের নাপাকীগুলো থেকে আমরাও রক্ষা পাবো।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে