আধুনিক তুরস্কের কথিত প্রতিষ্ঠাতা কাট্টা কাফির ও নাস্তিক কামাল পাশা লা’নতুল্লাহি আলাইহি ছিলো ইহুদীদের গোলাম


খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি উনার পবিত্র কালামুল্লাহ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন, “তোমরা তোমাদের শত্রু হিসেবে প্রথমত পাবে ইহুদীদের। অতঃপর মুশরিকদের।”
অভিশপ্ত জাতি ইহুদীরা ক্বিয়ামত পর্যন্ত ছলেবলে কৌশলে পবিত্র দ্বীন ইসলাম উনার ক্ষতি সাধন করার জন্য সার্বক্ষণিকভাবে লিপ্ত। ইহুদীদের অন্যতম হাতিয়ার হলো মুসলমান উনাদের মধ্য হতে মুনাফিকগোষ্ঠী তৈরি করে মুসলমান উনাদের ক্ষতি করা। কিন্তু তার থেকেও ভয়াবহ ষড়যন্ত্র ইহুদীরা করে যাচ্ছে, তাহলো এমন লোক তৈরি করা যারা নামে মুসলমান কিন্তু এরা জাত ইহুদী। যাদের Crypto Jews বা গুপ্ত ইহুদী বা ‘ডোয়েনমেহ’ (Deenmeh) বলা হয়। যাদের মাধ্যম দিয়ে ইহুদীরা পবিত্র দ্বীন ইসলাম উনার ক্ষতি করে থাকে; যা যেকোনো চরম ফাসিক-ফুজ্জার দ্বারাও করা সম্ভব নয়।
কাট্টা কাফির ও নাস্তিক কামাল পাশা লা’নতুল্লাহি আলাইহি সে ছিলো গুপ্ত ইহুদীদের একজন খাছ গোলাম। সে তুরস্ক হতে পবিত্র দ্বীন ইসলাম উনার নাম-নিশানা নিশ্চিহ্ন করতে চেয়েছিলো। সে উসমানীয় খিলাফতকে তছনছ করে দিয়ে কথিত সেক্যুলার রাষ্ট্র তুরস্ক প্রতিষ্ঠা করে গেছে। বর্তমানে তুরস্কে মুসলমান নামে রয়েছে কিন্তু সবকিছুর মধ্যেই কাফিরদের রীতিনীতির ছাপ স্পষ্ট।

Views All Time
4
Views Today
5
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে