আন নি’মাতুল কুবরা কিতাব সম্পর্কে অপপ্রচারের জবাব,


সর্বশ্রেষ্ট সাহাবী ও ইসলামের প্রথম খলিফা হযরত ছিদ্দীকে আকবর আলাইহিস সালাম বলেন,

مَنْ اَنْفَقَ دِرْهَمًا عَلَى قِرا ةَ مَوْ لِدِ النَّبىُ صلي اللهُ عَلَيْهِ وَسَلَّمَ كَان رفيقي فىِ الجَنّةِ

অর্থাৎ- “যে ব্যক্তি মীলাদুন্নবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উপলক্ষ্যে এক দিরহাম খরচ করবে সে জান্নাতে আমার সঙ্গী হবে”। (আন নেয়মাতুল কুবরা আলাল আলাম, পৃষ্ঠা নং-৭)

মীলাদ শরীফ বিষয়ে এ দলীল যখন দেয়া হতো বিরোধিতাকারীরা পাগল হয়ে গিয়েছিলো। তারা প্রচার করছিলো এ কিতাবই ইবনে হাজার হায়তামী রহমতুল্লাহি আলাইহি উনার না। পরে কিছুদিন পর প্রচার করলো কিতাব উনার কিন্তু উক্ত কিতাবে নাকি বর্ণনা গুলো নেই। তুরষ্কের মাকতাবায়ে হাকীকা এ বর্ণনা গুলো জাল করেছে। তাদের এহেন অপপ্রচারে বিভ্রান্ত হয়ে অনেক তথাকথিত সুন্নীও চুপ হয়ে গিয়েছিলো।

বিরোধিতাকারীদের মধ্যে মারকাযু দাওয়াহর আব্দুল মালেক ও মৃত আব্দুল্লাহ জাহাঙ্গীর ছিলো অন্যতম। তাদের কাছে নাকি তথাকথিত সঠিক পান্ডুলিপি আছে। যদিও তারা তা পেশ করতে পারে নাই।
তাদের সকল আপত্তি লাইন ধরে ধরে খন্ডন করে, তাদের তথাকথিত পান্ডুলিপি মুখোশ উন্মোচন করে, সনদের ব্যাপারে চমকপ্রদ তথ্য ও সঠিক পান্ডুলিপির স্ক্যান ছবি সহ বিভিন্ন কিতাবের প্রায় ৪৫ টা স্ক্যান ছবি সহ চমকপ্রদ ও অকাট্য দলীল দ্বারা প্রমাণ করা হয়েছে ” আন নি’মাতুল কুবরা” কিতাবে মীলাদ শরীফের সেই হাদীছ সমূহ রয়েছে এবং বর্ণনাগুলো গ্রহনযোগ্য।
তাই আর দেরি নয় মীলাদ শরীফ বিরোধিদের জবাব দিতে আপনার কপি আজই সংগ্রহ করুন।
হাদীয়া: ১৫০ টাকা
যোগাযোগের জন্য: ০১৭১০-৩২০৪১২, ০১৭১৭-২২৬৬৬৪
online order : https://bit.ly/2O2xc9W

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে