আপনি কি জানেন ২রা রমাদ্বান শরীফ কেন সম্মানিত????


আজ ২রা রমাদ্বান শরীফ।
মহান আল্লাহ পাক উনার প্রিয়তম হাবীব ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার যিনি প্রথম পুত্র আলাইহিস সালাম উনার সুমহান বিলাদতী শান মুবারক প্রকাশ দিবস আজ। সুতরাং রমাদ্বান শরীফ উনার মধ্যে আজ বিশেষতম একটি দিন। কাজেই এদিনটির শান মান মর্যাদা মর্তবা মুবারক বলার অপেক্ষা রাখে না।
সাধারণভাবে এতোটুকু বলা যায় যে,যে সম্মানিত স্থানে স্বয়ং ইলাহী অবস্থান মুবারক করেন তথা সম্মানিত আরশ পাক- সেই আরশে আযীম উনার চেয়ে লক্ষ কোটি গুণ বেশি মর্যাদাপূর্ণ নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার জুতো মুবারক উনার সাথে লেগে থাকা ধূলোবালি মুবারক। সুবহানাল্লাহ
যদি তা-ই হয় তাহলে যে সম্মানিত ব্যক্তিত্ব মুবারক উনারা সরাসরি হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সাথে সংশ্লিষ্ট উনাদের মর্যাদা মর্তবা মুবারক কত্তো বেমেছাল হতে পারে,তা ধারণারও ঊর্ধ্বে। আর উনাদের সাথে সংশ্লিষ্ট দিন মুবারকও উনাদের কারণেই সম্মানিত হয়েছে,মর্যাদার অধিকারী হয়েছে—যেন বান্দা বান্দী এ বিশেষ দিন মুবারক তথা # আইয়্যামিল্লাহ হতে নিয়ামত মুবারক হাছিল করতে পারে।
কাজেই মহান আল্লাহ পাক যেন আমাদের সকলকে ইবনু রসূলিল্লাহ আল আউয়াল আলাইহিস সালাম উনার সম্মানার্থে এবং সমস্ত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের সম্মানার্থে আমাদের সকলকেই কবুল করে নেন এবং নিয়ামত মুবারক হাছিল করার ও উনাদের তাযীম-তাকরীম করে খিদমত মুবারক উনার আঞ্জাম দিয়ে সন্তুষ্টি হাছিল করার তৌফিক দান করেন। আমীন।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে