আপনি জীবনের প্রতি ক্ষেত্রে সম্মানিত সুন্নত মুবারক উনার অনুসরণ করতে চাচ্ছেন কিন্তু পারছেন না, সামাধানের একমাত্র স্থান “আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র”


একজন বান্দার জন্য সর্বশ্রেষ্ট আমল হচ্ছে সম্মানিত সুন্নত মুবারক উনার ইত্তেবা বা অনুসরণ করা। তাই আপনি জীবনের প্রতি ক্ষেত্রে সম্মানিত সুন্নত মুবারক উনার আমল করতে চাচ্ছেন কিন্তু সবকিছু আপনার হাতের নাগালে না পাওয়ার কারণে এবং অনেক বিষয় দূর্লভ হওয়ার কারণে আপনি পারছেন না, এর একমাত্র সমাধান “আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র” সকলে যেন খুব সহজেই জীবনের প্রতি ক্ষেত্রে সম্মানিত সুন্নত মুবারক উনার আমল করতে পারেন সেজন্য যামানার যিনি সম্মানিত ইমাম ও মুজতাহিদ, মুজাদ্দিদে আ’যম সাইয়্যিদুনা মামদুহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি প্রতিষ্ঠা করেছেন “আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র” সুন্নতী জীবন গড়তে বা প্রতি ক্ষেত্রে সম্মানিত সুন্নত মুবারক উনার আমল করতে দৈনন্দিন জীবনে কী কী প্রয়োজন? তার সব কিছুই একসাথে পাচ্ছেন “আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্রে” সুবহানাল্লাহ!
সকল প্রকার সুন্নতী খাবার, সুন্নতী দ্রব্য সামগ্রী তথা খাবার খাওয়ার সুন্নতী প্লেট, পানির পেয়ালা, লবনদানী, চামড়ার দস্তরখানা ইত্যাদি, পুরুষ মহিলা উভয়ের সব ধরনের সুন্নতী পোশাক-পরিচ্ছদ, সুন্নতী সেন্ডেল, ব্যবহার্য্য বিষয় যয়তুন তেল, চিরুনী, আতর, সুরমা, তাসবীহ ইত্যাদি, ঘুমের সুন্নতী বিষয় সুন্নতী চকি, খেজুর পাতার চাটাই, চামড়ার বালিশ ইত্যাদি। এছাড়াও দূর্লভ অনেক সুন্নতী খাবার যেমন হারিসাহ, হায়ছ, তালবীনা, নাবীয, ছারীদসহ দৈনন্দিন জীবনে যা কিছু প্রয়োজন সব কিছুই আপনি একসাথে পাবেন “আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্রে” সুবহানাল্লাহ! সত্যিকার অর্থে আজ এই ফেতনা ফাসাদের যামানায় এতসব সুন্নত মুবারক সম্পর্কে জেনে, সব ব্যবস্থা করে, সব আমল করা কখনো কারো পক্ষে সম্ভব হতো না। যামানার যিনি সম্মানিত ইমাম ও মুজতাহিদ, মুজাদ্দিদে আ’যম সাইয়্যিদুনা মামদুহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি অত্যন্ত দয়া-দান, ইহসান মুবারক করে আমাদেরকে “আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র” দান করেছেন বলেই আজ আমাদের পক্ষে সহজ এবং সম্ভব হয়েছে জীবনের প্রতি ক্ষেত্রে সম্মানিত সুন্নত মুবারক উনার ইত্তেবা করার। সুবহানাল্লাহ!
আমরা সুন্নতের আমল তো দূরের কথা কোনটি সুন্নত মুবারক সেটাই জানতাম না, “আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র” উনার উছীলায় এখন শুধু আমরাই না একজন সাধারন মানুষও সুন্নত মুবারক সম্পর্কে জানছে এবং আমল করছে। সুবহানাল্লাহ!
এখন আমাদের দায়িত্ব-কর্তব্য হচ্ছে, যার যার কর্মক্ষেত্র অর্থাৎ বাসা-বাড়ি, মসজিদ-মাদরাসা, অফিস-আদালত, ব্যবসা প্রতিষ্ঠান যার যেখানে সুযোগ রয়েছে তাকে সেখানেই পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র প্রতিষ্ঠা করতে হবে।
মহান আল্লাহ পাক তিনি আমাদের সকলকে জীবনের প্রতি ক্ষেত্রে মহাসম্মানিত সুন্নত মুবারক উনার সূক্ষাতিসূক্ষ, পূঙ্খানুপুঙ্খ অনুসরণ করার এবং পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র জারী করার তাওফীক দান করুন। আমীন

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে