আমাগো পেরধানমন্ত্রী ‘গরিবদের জন্য ব্যয় করতে ধনীদের প্রতি আহ্বান’ জানাইছে…বড়লোক ভাইয়েরা দিল খুইলা দান করেন


খবর:

গরিবদের জীবনমানের উন্নয়নের জন্য বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার রোটারি ইন্টারন্যাশনালের এক সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের এই অনুষ্ঠানে সারাদেশ থেকে রোটারি ক্লাবের প্রতিনিধিরা অংশ নেন।

রোটারি ইন্টারন্যাশনালের কাজের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, “আমি আশা করছি, আপনারা আপনাদের আয় থেকে গরিবদের কল্যাণে আরো বেশি অর্থ ব্যয় করবেন। “ দেশের সব পুরানো শিক্ষা প্রতিষ্ঠান, জমিদার ও সম্পদশালী ব্যক্তিদের উৎসাহ ও অর্থে গড়ে ওঠেছিল। দাতব্য চিকিৎসালয়, পাঠাগার, ধর্মীয় প্রতিষ্ঠান, খেলার মাঠ ও বিনোদনের ব্যবস্থা সবই হয়েছে দানশীল ব্যক্তিদের আর্থিক সহায়তায়,” বলেন তিনি। …

মূল খবর

এহন আমার কথা অইল-

প্রধানমন্ত্রীর এ আহ্বান ধনীরা আমলে আনবো তহনই যহন প্রধানমন্ত্রী নিজে গরীবগোর লাইগা খরচ করবো। কি কন আপনেরা? কেউরে উপদেশ দেওয়ার আগে নিজে কইরা দেখান উচিত। কি কন আপনেরা?
দেশের মন্ত্রী-প্রধানমন্ত্রী. নেতা-নুতা যারা আছে এরা পুরা ক্ষমতার শাসনামলে (থুক্কু শোষনামলে) এত শোষন করে যে, এদের ট্যাকা দিয়াই যার যার এলাকার গরীব-মিসকিনগোরে ধনী বানায়া দিতে পারে। কি কন আপনেরা?

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+