ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সুখবর। বিশেষ করে যারা ইন্টারনেটে অনেক টাকা খরচ করছেন অথবা, ইন্টানেটের বিল বেশি আসবে বলে চাহিদামত ইন্টারনেট চালাচ্ছেন না


যারা ইন্টারনেট ব্যবহারের পিছনে মাসে ৮০০/৯০০ টাকা খরচ করছেন।  অথবা, যারা ইন্টানেটের বিল বেশি আসবে বলে চাহিদামত ইন্টারনেট চালাচ্ছেন না তাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ‍এই পোস্টটি।

বাংলাদেশে এসেছে বিদেশী সার্ভার যাকে বলা হয় ভিপিএন (VPN) যার পূর্ণ নাম ভারচুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (Virtual Private Network) যার মাধ্যমে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যায়। আনলিমিটেড বলতে কিন্তু গ্রামীণফোনের মতো ৫ জিপি’এর পর নেট স্লো এমন না। ভিপিএন এর সার্ভিস পুরাই আনলিমিটেড, কোন লিমিটেড নাই। যত ইচ্ছা ডাউনলোড/আপলোড করতে পারবেন।

ব্যবহারের নিয়ম:

ইউজার পাসওয়ার্ড পাবেন কিভাবে?

যারা অল্প কিছু নেট ব্যবহার করেন হয়ত মাসে/দিনে ১০০ এমবিও লাগে না তারা ফ্রী একাউনট করে ইউজার পাওয়ার্ড সাইনআপ করে নিতে পারেন। অথবা একাধিক  ইউজার পাসওয়ার্ড সাইনআপ করে রাখবেন যাতে একটার এমবি শেষ হলে অন্যটা দিয়ে লগিন করবেন। তবে একটা একাউন্ট ৯০/৯৫এমবি এর বেশি ইউজ করবেন না। ফ্রী সাইন আপ করতে এখানে ক্লিক করুন। তবে ফ্রীতে অনেকবার ট্রেই করতে হয়, স্পীডও ভাল পাওয়া যায় না।

আর যারা আনলিমিডেট নেট ব্যবহার করতে চান তাদেরকে অবশ্যই প্রিমিয়াম ইউজার পাসওয়ার্ড কিনতে হবে। সে ক্ষেত্রে বাহিরের থেকে ডলার দিয়ে ইউজার পাসওয়ার্ড নিতে হবে। এটা বাংলাদেশীদের জন্য কষ্টকর হলেও এখন বাংলাদেশ অনেকেই এই সার্ভিস দিচ্ছে বাংলাদেশী টাকায়। যেমন: বিডিওয়েবস , বিডিআল্ট্রাসফট ইত্যাদি।

অর্থাৎ কেউ সেল করে ৪৫০ টাকা, কেউ ৫০০ টাকা আবার কেউ ৬০০/৭০০ টাকা।

যে কেউ এবিষয়ে বিস্তাতির জানতে অথবা প্রিমিয়াম একাউন্ট কিনতে চাইলে আমি আপনাদের সহযোগিতা করার চেষ্টা করব। বুঝতে সমস্যা হলে সরাসরি ফোন করতে পারেন- ০১৭২১৪৯৫৮৭৮।

ভিপিএন ব্যবহারের দ্বারা:

সকলকে ধন্যবাদ

Views All Time
1
Views Today
3
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

১০টি মন্তব্য

  1. যদি আনলিমিটেড না হয় তাহলে কি টাকা ফেরত দিবেন?

  2. হলে তো ভালই আর যদি না হয় তা হলে তো ধোকা খাইতে হবে তখন তার দায় ভার নিবে কে????

    • @কুমিল্লাবাসী, ধোকার কিছু নাই আপনি ফ্রীটা ব্যবহার করতে পারেন তাতে কোন টাকাই লাগবে না। সেটা ডেমো। তবে প্রিমিয়াম আরে মতো ডেমো হবে না। আর এটার ফি তো মাসিক ১ মাস ব্যবহার করে দেখবেন যদি ভাল না লাগে আপনি আর ব্যবহার করবেন না। তবে আমি এ মাসে ডাউনলোড এন্ড আপলোড করিছি ৭ জিপি, মাস এখনো শেষ হয়নাই হয়তো আরো ২ জিবি আমার দরকার হবে।

  3. কি যে বলেন ভাই!!!
    আনলিমিটেড চালাইতে আবার প্রিমিয়াম একাউন্ট লাগবে কেন?
    সাইয়্যিদুল আইয়াদ শরীফ উপলক্ষে রাজারবাগ দরবার শরীফ উনার সাথে সংশ্লিষ্ট সকলের জন্য আমি উপহার দিব ৭ দিন আনলিমিটেড ইন্টারনেট মাত্র ১০ টাকা ৩৫ পয়সায়… অথবা ২ দিন আনলিমিটেড ইন্টারনেট মাত্র ২ টাকা ৮৭ পয়সায়। এবং এটা অবশ্যই ডেমো একাউন্ট দিয়েই।

    তবে শর্ত হল রাজারবাগ দরবার শরীফ উনার সাথে সংশ্লিষ্ট হতে হবে এবং সার্বিক গোপনীয়তা বজায় রাখতে হবে।

    নিজে নিজে চেষ্টা করতে চাইলে দেখতে পারেন : pdproxy.com Heart Broken Heart Moon

    • @ডাঃ আফসার, আপনার মতামত খানা পরে খুবই কষ্ট পেলাম। যেখানে আমি ডেমো দিয়ে ফ্রী একাউন্ট করতে লিংক দিলাম যে কেউ অনায়াসে ফ্রী ইন্টারনেট ব্যবহার করতে পারবে সেখানে আপনি লাগাইছেন, [ সাইয়্যিদুল আইয়াদ শরীফ উপলক্ষে রাজারবাগ দরবার শরীফ উনার সাথে সংশ্লিষ্ট সকলের জন্য আমি উপহার দিব ৭ দিন আনলিমিটেড ইন্টারনেট মাত্র ১০ টাকা ৩৫ পয়সায়… অথবা ২ দিন আনলিমিটেড ইন্টারনেট মাত্র ২ টাকা ৮৭ পয়সায়। ]
      অথচ এই ডেমো একাউন্ট টা ফ্রী। এটা সাইনআপ করার জন্য আমি লিংক পর্যন্ত দিয়েছি।

      সে জায়গায় আপনি টাকা চাচ্ছেন কেন? এটা কি সাইয্যিদুল আ’ইয়াদ শরীফ উপলক্ষে?

  4. vai, ami sorry apnar ksto paoar jnno. Sokale apnar sign up link ta na thakai ami ei comment koresilam. Ar 10.35 tk holo 3 mb packager price jar meyad 7 days. 2.87 tk holo 1 mb package price.
    3 mb package e 15 mb package er cheyeo shasroyi. Jekhane monthly 45 taka khoroch hbe, ar 15 mb package e monthly khoroch hobe 66 tk. Tai eta likhsilam.

    Vai ami sry. Khoma chaici. Ekhn apnar post ta monojog dia pore dekhlam sobkicu include krcen apni. Sokale mon dia na porai koyekta line miss krci. Sorry for all.

  5. হুমম…।
    পিডি প্রক্সি ব্যবহার করছি।
    ডেমো একাউন্ট…।
    ৯০ এমবি হলেই আইডি চেঞ্জ করে নিই। তাতে আনলিমিটেড চলছে।
    রাত ১০ টায় আবার নতুনভাবে শুরু হয়।
    টেলিটক ৩জি তে কাজ করে কিনা জানিনা।
    আমার এমবি কেটে নিচ্ছে, তাই শিউর হতে পারিনি। আপনার জানা থাকলে জানাবেন।
    আমি জিপি তে করছি, আমার টাকা ও এমবি কাটে না, পোর্ট **** ব্যবহার করি।
    পোর্ট ৫৩ সম্ভবত অফ করে দিছে। হয়না ওটা দিয়ে।
    এয়ারটেল, রবি, বাংলালিঙ্ক এ ট্রাই করিনি। আপনার অভিজ্ঞতা জানাবেন। শুকরিয়া আপনাকে। ঈদ মুবারক। Moon Moon Moon

  6. ঈদ মুবারক
    জিপি, রবি, বাংলালিংক এবং সিটিসেল দিয়েও হয়।
    তবে সিটিসেল এর সমস্যা হল মিনিপ্যাকেজ নাই। ৩০০ এমবি নিতে হবে চার্জ পরবে ১২০ টাকার কিছু কমবেশি।
    আর অনেকেই আমাকে বলতেছে ডেমো একাউন্ট দিয়ে নাকি লগিন হতে বার বার ট্রেইল করতে হয়। আপনি লগিন হতে কি এমন সমস্যায় পড়েন না? আমি অবশ্য প্রিমিয়াম একাউন্ট ব্যবহার করি তাই আমার সমস্যা হয়না।
    আর সম্ভব হলে আপনার ফোন নাম্বারটি দিয়ে দিবেন, আমাদের অনেকেই সিস্টেমটা বুঝতে সময় লাগে তারা হয়ত আপনাকে ফোন করে বুঝে নিতে পারবেন। আমিও আমার ফোন নাম্বার দিচ্ছিন আমাকে কেউ ফোন করলে আমিও সমাধান দেয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ।
    আমার ফোন নাম্বার- Cell ০১৭২১ ৪৯৫ ৮৭৮, Cell ০১১৯০ ৭৮৪ ৪৪৫
    Moon Moon Moon

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে