ইসলাম বিদ্বেষী ব্লগ বন্ধের দাবি ওলামা লীগের


সামহয়ার ইন ব্লগ, মুক্তমনা ব্লগ, আমার ব্লগ ও নাগরিক ব্লগকে ইসলাম বিদ্বেষী উল্লেখ করে এগুলো বন্ধের দাবি জানিয়েছে আওয়ামী ওলামা লীগসহ ১৫ ইসলামী দল।

সম্প্রতি মার্কিন চলচ্চিত্রে মহানবী হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম  উনার অবমাননা এবং ফ্রান্সে একটি পত্রিকায় ব্যঙ্গ চিত্র নিয়ে এসব ব্লগে লেখা প্রকাশ করা হয়।

শনিবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে এ দাবি জানানো হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী ওলামা লীগের সভাপতি আক্তার হোসাইন বোখারী।

মানববন্ধনে ওলামা লীগের নেতা-কর্মীরা বলেন, মহানবী হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম  উনার অবমাননার সঙ্গে যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা ইহুদী স্যাম বাসিলের মৃত্যুদণ্ড দিতে হবে। একই সঙ্গে আমেরিকা, ফ্রান্সসহ মুসলিম বিদ্বেষী রাষ্ট্রগুলোর সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে। এছাড়া জনসাধারণকে এসব দেশের পণ্য বয়কটের আহ্বান জানানা তারা।

মানববন্ধনে ইসলামী নেতাকর্মীরা যুক্তরাষ্ট্র, ইসরাইল এবং ফ্রান্সের পতাকা পদদলিত করে আগুন ধরিয়ে দেন।

মানবন্ধনে ১৫ দলের মধ্যে রয়েছে- বাংলাদেশ আওয়ামী ওলামা পরিষদ, আহলে সুন্নাত ওয়াল জামায়াত, ইমাম মুয়াজ্জেম কল্যাণ পরিষদ, জাতীয় কোরআন শিক্ষা মিশন, বঙ্গবন্ধু ওলামা পরিষদ, আমরা ঢাকাবাসী, হাক্কানী তরিকত ফেডারেশন, বাংলাদেশ ফিৎনা প্রতিরোধ কমিটি।

 

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম 22.09.2012

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে