ইস্যুর উপর ইস্যুর প্যাচ


Picture11 !!! কত্তো কাহিনীই না করতেছে দাদা সম্প্রদায় ।মাথার চুল ছেড়ার দশা ।
রাষ্ট্রধর্ম ইসলাম যেন অন্ধকারেই বাতিল হয় সেই চেষ্টা করতে করতেও ব্যর্থ ! যদিও মানুষ প্রথম দিকে মানতে চায় নাই ,ভু্ল তথ্য ভেবে ভু্ল করেছিলো ! পরে অনেক প্রমাণের ভিত্তিতে পাবলিককে বুঝানো গিয়েছে যে এটা সত্যিই ঘটতে যাচ্ছে ।তারপরো ম্যাক্সিমামই নিরব ছিলো । যখন একটু একটু করে মানুষ সরব হচ্ছে ঠিক সেই মূহু্র্তেই ঘটানো হলো নাটকীয় এবং নারকীয় তনু হত্যা । রাষ্ট্রধর্ম বিষয়কে ধামাচাপা দিয়ে সেনাবাহিনীকে বিতর্কিত করতে ! ঠিক যেই দিনটিতে রাষ্ট্রধর্ম নিয়ে শুনানী হওয়ার কথা ছিলো সেই দিনই তনু হত্যার প্রতিবাদে ইভেন্ট খোলা হয়েছিলো ! এটাও ষড়যন্ত্রের অংশবিশেষ কি না পাবলিক জানে! বলছি না তনু হত্যার বিচার না হোক । অবশ্যই তনু হত্যার বিচার চাই । কিন্ত দেশ যাদের দিতে চাইছে তাদের কি করে বিচার হবে!?! তাদের ষড়যন্ত্রই আগে প্রতিহত করা উচিত সব দিক থেকে ।
তারা দেশ দখলের , দেশকে হিন্দুকরণ করার ষড়যন্ত্র চালাচ্ছে নানাদিক থেকে । তার একটি অংশ হচ্ছে রাষ্ট্রধর্ম বাতিল করার চেষ্টা । এরপর তো ধর্ম নাই, আস্তে আস্তে সব হবে,দুই বাংলা এক হবে,দেশ সিকিম হবে ! কত্তো স্বপ্ন !!! যে দেশকে নয় মাস যুদ্ধ করেও পাকিস্তান নিতে পারলো না,সে দেশকে তারা চাচ্ছে বিনা যুদ্ধেই দখল করে নিতে !
প্রবল প্রতিবাদের মুখে তাদের পরিকল্পনায় এখন ভাটা পড়েছে । আপাতত রিট শুনানীর দিন পিছিয়েছে যাতে সুযোগ বুঝে পরবর্তীতে রাষ্ট্রধর্ম বাতিল করে দেয়া যায় !
আর ওদিকে দালালগুুলা রাষ্ট্রধর্ম বাতিল করতে ইভেন্ট খুলেছে,জনমত গড়তে রাষ্ট্রধর্ম বাতিল বিষয়ক প্রোফাইল পিক দিতে বলছে ! এতে কি লাভ হবে???
দিবে কি মুসলিমরা তা হতে দিতে ??? কখনোই দিবে না ,কোনো চালবাজের কোনো চাল , কোনো কূ্ট কৌশল কাজে দিবে না । রাষ্ট্রধর্ম বাতিল করা চলবে না ,বরং অবিলম্বে এই রিট খারিজ করে দিতে হবে ।
#রাষ্ট্রধর্ম_ইসলাম_বহাল_চাই

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে