উগ্র হিন্দুরা বাংলাদেশের মুসলমানদের ধর্মান্তরিত করতে কত কৌশল করছে আপনি কি সে খবর রাখেন?


বাংলাদেশ ৯৮ ভাগ মুসলমান অধ্যুষিত দেশ হওয়ার পরেও উগ্র হিন্দুরা তাদের হিন্দুয়ানী কার্যক্রম এদেশের মুসলমানদের উপর প্রয়োগ করার উদ্ধত প্রকাশ করছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে অনুষ্ঠান করে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বানোয়াট ধর্মগ্রন্থ ভগবদগীতা চ্যাম্পিয়নশিপ কুইজ প্রতিযোগীর রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে। ২৪ জানুয়ারি- ২০১৬ পর্যন্ত এ রেজিস্ট্রেশন চলবে। প্রতিযোগীতায় অংশগ্রহণ-কারীদের মধ্য থেকে বিজয়ীদের শিক্ষাবৃত্তি ও আকর্ষণীয় পুরস্কার প্রদান করার প্রলোভন দেখানো হচ্ছে। এমনকি মুসলমানদের মধ্যে বিনামূল্যে এক লক্ষ গীতা বিতরণ করারও উদ্দোগ নিয়েছে হিন্দুরা।গীতা প্রতিযোগীতা
তাদের প্রচারিত শিক্ষাবৃত্তি ও পুরস্কারের মধ্যে রয়েছে প্রথম অর্জুন ১০ লক্ষ টাকা, দ্বিতীয় পুরস্কার রয়েছে গীতারত ৫ লক্ষ টাকা, তৃতীয় পুরস্কার গীতাভূষণ ২,৫০,০০০ টাকা। এছাড়াও ৪৭টি গীতাশ্রী পুরস্কারসহ মেধাবী প্রত্যেককে আন্তর্জাতিক সার্টিফিকেট প্রদানের পাশাপাশি সকল অংশগ্রহণকারীকে আকর্ষণীয় উপহার প্রদান করার উদ্যোগ নিয়েছে হিন্দুরা।
আপনি হয়তো ভাবছেন, হিন্দুরা হিন্দুদের গীতা নিয়ে প্রতিযোগিতা করতেই পারে। কিন্তু তাদের এই আয়োজন হিন্দুদের জন্য নয়। শর্ত জুড়ে দিয়েছে যে, ইসকন ভক্তরা এই প্রতিযোগীতায় অংশ গ্রহণ করতে পারবে না। তাহলে কারা করবে? হিন্দু মাত্রই তো ইসকন ভক্ত। অর্থাৎ তাদের টার্গেট হচ্ছে মুসলমান। নগদ দশ লক্ষ টাকা পুরস্কার, আন্তর্জাতিক সার্টিফিকেট ইত্যাদি প্রলোভন দেখিয়ে এদেশের মুসলিম তরুণ প্রজন্মকে গীতা মুখস্ত করানোর জন্য অর্থাৎ হিন্দুত্ববাদী শিক্ষা খুব ভালো করে গ্রহণ করার জন্য উদ্বুদ্ধ করছে।
এটা মুসলমানদের দিয়ে গীতা পড়ানোর ও হিন্দুধর্মে ধর্মান্তরিত করার সূক্ষ্ম ষড়যন্ত্র। এসব কার্যক্রম কোনো মুসলমানের পক্ষে বরদাশত করা সম্ভব নয়। বাংলাদেশে কখনোই এসব চলতে পারে না। সরকারকে এখনই কঠোর হস্তে ইসকনীদের এসব সাম্প্রদায়িক কার্যক্রম বন্ধ করতে হবে।
হে জাতি ! আপরারা কি কুরআন প্রতিযোগিতার আয়োজন করলে কোন হিন্দুকে অংশগ্রহন করতে দেখবেন ??? কোথায় এসে পৌঁছেছেন একটু কি ভাবার সময় হয় নাই?
সূত্রঃ

http://www.bdtechschool.com/?p=421

http://tinyurl.com/z2v2ubn

Views All Time
2
Views Today
3
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

১টি মন্তব্য

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে