একটি সত্য ঘটনা ..


বাস্তব ঘটনা ( ১ )
পবিত্র সাইয়িদুল আইয়াদ শরিফ উনার মধ্যে নিয়ত করে টাকা রাখলে অবশ্যই নিয়ত পুরা হবে ইনশাল্লাহ । বিপদে পড়লে বিপদ কেটে যাবে । ঘর থেকে বের হওয়ার পূর্বে যদি বিপদ থেকে হেফাজত হওয়ার জন্য কিছু টাকা সাইয়িদুল আইয়াদ শরীফে নিয়ত করে রাখা হয় তা হলে মহান আল্লাহ পাক তিনি হেফাজত করেন । অবশ্য খাটি বিশ্বাস রাখতে হবে । একটি সত্য ঘটনা ……………………………।।

এক মহিলার স্বামী ঢাকার বাইরে যাবেন । তাই মহিলা এবং তার স্বামী উনারা দুজনেই উনাদের সম্মানীত শায়েখ আলাইহিমুস সালাম উনাদের কাছে দোয়া মুবারক চেয়েছেন এবং ঘর থেকে বের হওয়ার সময় পবিত্র ও সম্মানীত সাইয়িদুল আইয়াদ শরিফ উনার মধ্যে নিয়ত করে কিছু টাকা রেখে ঘর থেকে বের হন । বেশ কিছুদুর যাওয়ার পর হঠাৎ করে রিকশার ডান পাশের চাকা ভেঙ্গে গেল । কিছু বুঝে উঠার আগেই স্বামী স্ত্রী দুজনই রাস্তার মাঝখানে পড়ে গেলেন । কুদরতি ফায়সালা হল রিকশার চাকা ভেঙ্গে যাওয়ার পর রিকশাটি যখন কাত হয়ে পড়ে যাচ্ছিলো তখন একটি সি এন জি এসে টেক লাগিয়ে দেয় , ফলে রিকশাটি যেভাবে পড়ার কথা সেভাবে পড়েনি । আবার মহিলাটির স্বামী যেখানে পড়েছেন মহিলাটির ও তার স্বামীর গায়ের উপর পড়ার কথা ছিল কিন্তু তা না পড়ে স্বামীর সামনে পড়েছেন । উনারা দুজন কেউ এক বিন্দু ব্যথা পাননি কোন আঁচড় ও লাগেনি । সুবহানাল্লাহ । তা ছাড়া মহিলার স্বামী সাদা সুন্নতি পোশাক পরা ছিলেন । সেই পোশাকে কোন ধুলা বালি কাঁদা কিছুই লাগেনি সুবহানাল্লাহ । এখানে উল্লেখ্য যে রাস্তাটি ধুলা বালি ও কাঁদায় ভরা ছিল ।

সুতরাং পাঠক বুঝতেই পারছেন যে , এটা একটি কুদরতি ফায়সালা । সম্মানীত শায়েখ আলাইহিমুস সালাম এবং পবিত্র সাইয়িদুল আইয়াদ শরিফ উনাদের উছিলায় মহান আল্লাহপাক তিনি কিভাবে হিফাজত করেন ।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে