একমাত্র মুজাদিদ্দে আ’যম মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনিই মহাসম্মানিত হযরত আবনাউ রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের এবং মহাসম্মানিত হযরত বানাতু রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের অর্থাৎ উনাদের প্রত্যেকের হাক্বীক্বী সম্মানিত ছূরত মুবারক সুস্পষ্টভাবে বর্ণনা মুবারক করেছেন। সুবহানাল্লাহ!


মুজাদ্দিদে আ’যম মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনি ইরশাদ মুবারক করেন, “ মহাসম্মানিত হযরত আবনাউ রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনারা এবং মহাসম্মানিতা হযরত বানাতু রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনারা প্রত্যেকেই প্রত্যেকের সম্মানিত মাক্বাম মুবারক-এ বেমেছাল।” সুবহানাল্লাহ!
তিনি আরো ইরশাদ মুবারক করেন, “সাইয়্যিদুনা হযরত আন নূরুল আউওয়াল আলাইহিস সালাম তিনি এবং সাইয়্যিদাতুনা হযরত আন নূরুল ঊলা আলাইহাস সালাম তিনি অর্থাৎ উনারা দু’জন ছিলেন উম্মুল মু’মিনীন সাইয়্যিদাতুনা হযরত কুবরা আলাইহাস সালাম উনার হুবহু সম্মানিত নকশা মুবারক। সুবহানাল্লাহ! আর সাইয়্যিদাতুনা হযরত যাহরা আন নূরুর রাবিয়াহ আলাইহাস সালাম তিনি এবং সাইয়্যিদুনা হযরত আন নূরুর রাবি’ আলাইহিস সালাম তিনি অর্থাৎ উনারা দু’জন ছিলেন নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার হুবহু সম্মানিত নকশা মুবারক। সুবহানাল্লাহ! আর সাইয়্যিদুনা হযরত আন নূরুছ ছানী আলাইহিস সালাম উনার ও সাইয়্যিদুনা হযরত আন নূরুছ ছালিছ আলাইহিস সালাম উনার এবং সাইয়্যিদাতুনা হযরত আন নূরুছ ছানিয়াহ আলাইহাস সালাম উনার ও সাইয়্যিদাতুনা হযরত আন নূরুছ ছালিছাহ আলাইহাস সালাম উনার অর্থাৎ উনাদের চার জনের সম্মানিত নিসবত মুবারক ছিলেন উভয় দিক থেকে। অর্থাৎ উনারা চার জন নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার এবং উম্মুল মু’মিনীন সাইয়্যিদাতুনা হযরত কুবরা আল ঊলা আলাইহাস সালাম উনার অর্থাৎ উনাদের উভয়ের থেকে সমানভাবে সম্মানিত নিসবত মুবারক পেয়েছিলেন।” সুবহানাল্লাহ!
মুজাদিদ্দে আ’যম মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনি মহাসম্মানিত হযরত আবনাউ রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের এবং মহাসম্মানিতা হযরত বানাতু রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের অর্থাৎ উনাদের প্রত্যেকের সম্মানিত শান-মান, ফাযায়িল-ফযীলত, বুযূর্গী-সম্মান মুবারক সম্পর্কে আমাদেরকে, সমস্ত জিন-ইনসান, তামাম কায়িনাতবাসী সবাইকে যেভাবে সম্মানিত তা’লীম মুবারক দান করেন, ঠিক সেভাবেই যেন আমরা সবাই উনাদের প্রতি বিশুদ্ধ আক্বীদা, সর্বচ্চো হুসনে যন মুবারক পোষণ করে উনাদেরকে হাক্বীক্বীভাবে মুহব্বত মুবারক করে খালিছভাবে অনন্তকালব্যপী সম্মানিত ‘ফালইয়াফরহু’ সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন করার মাধ্যমে হাক্বীক্বী মুহব্বত-মা’রিফত, নিসবত-ক্বুরবত, রেযামন্দি-সন্তুষ্টি মুবারক হাছিল করতে পারি সেই তাওফীক তিনি আমাদের সবাইকে দান করুন। আমীন!

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে