এনটিভিকে এক হাজার কোটি টাকার চ্যালেঞ্জ রাজারবাগ দরবার শরীফের


রোববার জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে সংবাদ সম্মেলনে রাজারবাগ দরবার শরীফের মুখপাত্র আল্লমা মুহম্মদ মাহবুব আলম এ চ্যালেঞ্জ ঘোষণা করেন। এনটিভি’র উল্লেখিত প্রতিবেদনে বলা হয়, রাজধানীর শান্তিবাগের ১০৭ নং বাড়ীটি রাজারবাগ শরীফের পীর তার মুরিদের নামে জোর করে লিখে নেন। তবে রাজারবাগ দরবার শরীফের মুখপাত্র দাবি, ওই বাড়িটি মরহুম ডা. আনোয়ারুল্লাহ’র নামে ছিলো এখনো তার নামেই আছে। উক্ত বক্তব্যের স্বপক্ষে বাড়ির মালিকানার কাগজপত্রসহ তার বড় ছেলে উপস্থিত ছিলেন।

ফতুল্লার জায়গাটি ডা. আনোয়ারুল্লাহ’র স্ত্রীর নামে ছিলো। সেখান থেকে তিনি কিছু জমি মাদরাসায় দান করেছেন। ঐ দানকৃত অংশে কাঞ্চনের কোনো মালিকানা নেই। কাঞ্চনের মালিকানাধীন অংশের জায়গা এখনো তার নামেই রয়েছে।
আল্লমা মুহম্মদ মাহবুব আলম দাবি করেন, রাজারবাগ শরীফের হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার ছবি হিসেবে এনটিভি যে ফটোগ্রাফটি দেখিয়েছে তা সম্পূর্ণ বানোয়াট ও ভুয়া। ভিন্ন কোনো ব্যক্তির ফটোগ্রাফকে জালিয়াতিপূর্ণভাবে হযরত মুর্শিদ কিবলা আলাইহিস সালাম উনার ছবি হিসেবে প্রচার করা হয়েছে।

কথিত ফটোগ্রাফের সত্যতা প্রমাণে তারা এনটিভি’র প্রতি এক হাজার কোটি টাকার চ্যালেঞ্জ ঘোষণা করেন।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, বেসরকারী এ টেলিভিশনে প্রচারিত প্রতিবেদনে কোনো রকমের প্রমাণ ছাড়া এবং রাজারবাগ শরীফের দায়িত্বশীল কারো সাথে যোগাযোগ না করে, কোনো বক্তব্য না জেনে, রাজারবাগ দরবার শরীফের বিরুদ্ধে মিথ্যাচার, তথা রাজারবাগের পীর সাহেবের নামে তথ্য সন্ত্রাস চালিয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ এবং বিভিন্ন প্রশ্নের জবাব দেন, রাজারবাগ শরীফের মুখপাত্র মাসিক আল বাইয়্যিনাত পত্রিকার সম্পাদক এবং মুসলিম রাইটস ফাউন্ডেশনের সেক্রেটারী জেনারেল আল্লমাা মুহম্মদ মাহবুব আলম, মুসলিম রাইটস ফাউন্ডেশনের সিনিয়র সহঃ সাধারণ সম্পাদক মুহম্মদ আরিফুর রহমান, জজ কোর্টের আইনজীবি এ্যাডঃ মেসবাহ উদ্দিন চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন, মুহম্মদ মুফিজুল ইসলাম, মুহম্মদ আক্তারী কামাল, মুহম্মদ হাফিজুর রহমান খান প্ররুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, মুহম্মদ আবু বকর সিদ্দীক হাসান প্রমুখ।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে