এ কেমন মুহব্বত!!!


নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, “যে ব্যক্তি আমাকে মুহব্বত করবে সে আমার সাথেই পবিত্র জান্নাত উনার মধ্যে থাকবে।” (তিরমিযী শরীফ, মিশকাত শরীফ)
নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বিলাদত শরীফ উনার পবিত্র মাস হচ্ছে শাহরুল আ’যম পবিত্র শাহে রবীউল আউওয়াল শরীফ, এই সম্মানিত মাস উনার ১২ শরীফ পবিত্র সোমবার শরীফ দিনটিই হচ্ছে উনার মুবারক বিলাদত শরীফ উনার দিন। অথচ আমরা সত্যিকারই অর্থেই যদি নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে মুহব্বত করতাম তাহলে এই মুবারক দিনটি কতটুকু তা’যীম-তাকরীমের সাথে অতিবাহিত করতাম তা চিন্তা ও ফিকিরের বিষয়। কোনো লোকের সন্তান জন্মগ্রহণ করলে, ভালো চাকরি পেলে, বিবাহ-শাহী হলে, ব্যবসায়ী ভালো লাভ করলে, জায়গা-জমি কিনলে, পরীক্ষায় ভালো ফলাফল করলে আমরা কতো খুশি হই। কিন্তু কুল-মাখলুকাতের নবী ও রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বিলাদত শরীফ উনার দিনের ব্যাপারে আমাদের চরম গাফলতি। মূলত এটা উনার প্রতি মুহব্বতের ঘাটতির কারণেই হয়ে থাকে।
খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক এবং উনার রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার মুবারক উসীলায় আমাদের অন্তর থেকে গালিজ, নিফাকী দূর করে, উনাদের মুহব্বতের নূরে অন্তর আলোকিত করুন। (আমীন)

 

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+