কথিত নূরে মুহাম্মাদী নামের জাল হাদিসের ভয়ংকর ইতিহাস পড়ুন ওহাবী সালাফীদের এই পোষ্টের খন্ডনমুলক জবাব:-(১৮)


ওহাবী সালাফীদের লিংক:- http://markajomar.com/?p=880

মুলত ওহাবী সালাফী লানত প্রাপ্তগোষ্টি হয়রত জাবির রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার থেকে বর্ণিত হাদিস শরীফখানাকে অসংলগ্ন ফালতু জালিয়াত জাল ইত্যাদি বলার মূল কারন হলো যেহেতু উক্ত হাদিস শরীফ উনার মাধ্যম দিয়ে সুস্পষ্টভাবে প্রমাণিত হয় যে মহান আল্লাহপাক উনার হাবিব হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি সৃষ্টিগতভাবে নুর মুবারক দ্বারা সৃষ্টি আর উনার সেই সম্মানিত নুর মুবারক দ্বারা সমস্ত মাখলুকাতের সৃষ্টির সূচনা হয়েছিল সুবহানাল্লাহ এবং তিনি সৃষ্টি জগতের কারো মত না.সুবহানাল্লাহ. যদি উক্ত সম্মানিত হাদিস শরীফ খানা নুর বিষয়ক এবং মহান আল্লাহপাক উনার হাবিব হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বেমেছাল ছানা ছিফত বর্ণিত না হয়ে অন্য কিছু বর্নিত হত তবে ওহাবী সালাফীরা কখনও উক্ত হাদিস শরীফখানাকে অস্বীকার করত না.

 

এখন এই সম্মানিত হাদিস শরীফখানার উনার ব্যাপারে ওহাবী সালাফীরা যতই বিভ্রান্তিকর বক্তব্য উপস্হাপন করুক না কেন এরপরও কিন্তু উক্ত হাদিস শরীফখানার মূল বিষয়বস্তু মুবারক আর্থ্যাৎ মহান আল্লাহপাক উনার প্রথম সৃষ্টিই হলো উনার হাবীব উনার সম্মানিত নুর মুবারক এবং উক্ত সম্মানিত নুর থেকে সমস্ত সৃষ্টির সূচনা হয়েছিল. এই মুবারক বিষয়টিকে অনায়াসে অন্যান্য অসংখ্য হাদিস শরীফ দ্বারা অকাট্যভাবে প্রমাণ করা যায় যে এটি বানানো নয় বরং সর্বোচ্চস্তরের বিশুদ্ব.সুবহানাল্লাহ.

 

সুতারাং হয়রত জাবির রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু বর্ণিত হাদিস শরীফ বিশুদ্বতা স্পষ্ট করার জন্য উক্ত হাদিস শরীফ খানার শুরু থেকে শেষ পয়ন্ত ৭টি পয়েন্টে ভাগ করে প্রত্যেকটি পয়েন্টকে অন্যান্য হাদিস শরীফ উনার মাধ্যম দিয়ে প্রমাণ করে অকাট্যভাবে ছাবিত করা হবে যে এটি বানানো নয়. কারন দলিল হিসেবে উপস্হাপন করা সমস্ত হাদিস শরীফ গুলো এক্িএ্‌ত করলে নুরের হাদিস শরীফটির শুরু থেকে শেষ পয়ন্ত সমস্ত বিষয়বস্তু মুবারক উনার সাথে হুবহু মিলে যাবে. সুবহানাল্লাহ. অতএব হয়রত জাবির রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার থেকে বর্ণি ত সম্মানিত নুরের সেই হাদিস শরীফ খানাকে ৭টি পয়েন্টে ভাগ করে নিচে উল্লেখ করা হলো-

১.মহান আল্লাহপাক উনার প্রথম সৃষ্টি মুবারক হলো মহান আল্লাহ পাক উনার হাবীব হুজুর পাক ছল্লল্লাহ আলাইহি ওয়াসাল্লাম উনার মহাসম্মানিত নুর মুবারক.সুবহানাল্লাহ! অথ্যাৎ উনাকে সৃষ্টি মুবারক করা হয়েছে নুর মুবারক দ্বারা৤সুবহানাল্লাহ!

২.মহান আল্লাহপাক উনার হাবীব হুজুর পাক ছল্লল্লাহ আলাইহি ওয়াসাল্লাম উনার সেই মহাসম্মানিত নুর মুবারক থেকে সমস্ত মাখলুকের সৃষ্টির সূচনা হয়েছিল.সুবহানাল্লাহ!

৩.সৃষ্টির পর মহান আল্লাহপাক উনার হাবীব হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওযাসাল্লাম উনি নুর মুবারক হিসেবে মহান আল্লাহপাক উনার কুদরত মুবারকের মধ্যে অবস্হান মুবারক করছিলেন.সুবহানাল্লাহ!

৪.প্রথম নবী ও রসুল হয়রত আদম আলাইহিস সালাম উনাকে সৃষ্টি মুবারক করার পর তিনি মহান আল্লাহপাক উনার হাবীব হুজুর পাক ছল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উনাকে মহান আল্লাহপাক উনার কুদরত মুবারক উনার মধ্যে নুর মুবারক হিসেবে অবলোকন মুবারক করেছিলেন.সুবহানাল্লাহ

৫.প্রথম নবী ও রাসুল হয়রত আদম আলাইহিস সালাম উনি যমিনে তাশরীপ মুবারক নেওয়ার সময় মহান আল্লাহপাক উনার হাবিব হুজুর পাক ছল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উনার সে মহাসম্মানিত নুর মুবারক নুর হিসেবে হয়রত আদম আলাইহিস সালাম উনার পৃষ্ট মুবারকের মধ্যো সংযোজন মুবারক হযেছে.সুবহানাল্লাহ!

৬.প্রথম নবী ও রাসুল হয়রত আদম আলাইহিস সালাম উনার থেকে নবী রসুল আলাইহিস সালাম উনাদের মাধ্যমে স্হানান্তরিত হয়ে পর্যায়ক্রমে আফজালুন নাস বাদা রসুল্লিলাহ ছল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সাইয়্যিদুনা হযরত খাজা আব্দুল্লাহ জবিহুল্লাহ আলাইহিস সালাম উনার মধ্যে নুর মুবারক হিসেবে স্হানান্তরিত হন.সুবহানাল্লাহ!

৭.সর্বশেষ মহান আল্লাহপাক উনার হাবীব হুজুর পাক ছল্লল্লাহু আলাইহি ওযাসাল্লাম উনার মহাসম্মানিত আম্মাজান আলাইহাস সালাম উনার মাধ্যমে নুর হিসেবে সমস্ত কাযিনাতকে আলোকিত করে সমস্ত সৃস্টিকে পূর্নতাদান করে সমস্ত নিযামতের দ্বার মুবারক উম্মোচন করে নরে মুজাসসাম হযে মহান আল্লাহপাক উনার হাবিব হুজুর পাক ছল্লল্লাহু আলাইহি ওযাসাল্লাম তিনি উনার বিলাদতি শান মুবারক প্রকাশ করেছেন. সুবহানাল্লাহ!

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে