কথিত নূরে মুহাম্মাদী নামের জাল হাদিসের ভয়ংকর ইতিহাস পড়ুন ওহাবী সালাফীদের এই পোষ্টের খন্ডনমুলক জবাব:-(১৯)


ওহাবী সালাফীদের লিংক:- www.markajomar.com/?p=166

এখন সম্মানিত নুরের হাদিস শরীফটির সমস্ত মুবারক পয়েন্টগুলোকে অন্যান্য অসংখ্য হাদিস শরীফ দ্বারা প্রমাণ করে ছাবিত করা হবে যে ওহাবী সালাফীরা চরম মিথ্যাবাদি এবং এদের অন্তরে রয়েছে মহান আল্রাহপাক উনার প্রিয়তম হাবীব হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামত উনার প্রতি জাতিগত কঠিন বিদ্বেষ, এইজন্য তারা উক্ত হাদিস শরীফখানার রাবীদের কোন দোষ এুটি বের করতে না পেরে উল্টো উক্ত সম্মানিত হাদিস শরীফখানাকে জাল বলে অস্বীকার করে বাতিল ফিরকার অন্তভুক্ত হয়ে মালযূন হয়ে গেল.নাউযুবল্লাহ. তাই তারা কখনও মহান আল্লাহপাক উনার হাবীব হুজুর পাক ছল্লাল্রাহু আলাইহি ওয়া সাল্লাম উনার শান মান ছানা ছিফত মেনে নিতে পারবে না.নাউযুবিল্লাহ.

১.মহান আল্লাহপাক উনার প্রথম সৃষ্টি মুবারক হল মহান আল্লাহ পাক উনার হাবিব হুজুর পাক ছল্লল্লাহ আলাইহি ওয়াসাল্লাম উনার মহাসম্মানিত নুর মুবারক.সুবহানাল্লাহ! অথ্যাৎ উনাকে সৃষ্টি মুবারক করা হয়েছে নুর মুবারক দ্বারা৤সুবহানাল্লাহ!

২.মহান আল্লাহপাক উনার হাবিব হুজুর পাক ছল্লল্লাহ আলাইহি ওয়াসাল্লাম উনার সেই মহাসম্মানিত নুর মুবারক থেকে সমস্ত মাখলুকের সৃষ্টির সূচনা হয়েছিল.সুবহানাল্লাহ!

এখন উপরোক্ত ২টি পয়েন্ট সর্ম্পকে হাদিস শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক হয়েছে, এপ্রসংগে বিখ্যাত মুহাদ্দিস,আল্লামা আবুল হাসান বিন আব্দিল্লাহ আল বিকরী রহমাতুল্লাহি আলাইহি তিনি উনার বিখ্যাত কিতাব আল আনওয়ার ফী মাওলিদিন মুহাম্মাদ কিতাবের ৫ম পৃষ্টায় উল্লেখ আছে- قال حضرت على عليه السلام كان الله ولا شىّ معه فاول ما خلق نور حبيبه قيل ان يخلق الماء والعرش والكرسى واللوح والقلم ولجنة والنار والحجابঅর্থ মুবারক: হযরত আলী রদ্বিয়াল্লাহু আনহু ওয়া আলাইহিস সালাম বলেন, শুধুমাত্র আল্লাহ পাক ছিলেন, তখন অন্য কোন অস্তিত্ব ছিলো না। অতঃপর তিনি পানি, আরশ, কুরসী, লওহো, ক্বলম, জান্নাত, জাহান্নাম ও পর্দা সমূহ ইত্যাদি সৃষ্টি করার পূর্বে উনার হাবীব ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার নূর মুবারক সৃষ্টি করেন।

আর এই সম্মানিত নুর মুবারক থেকে সমস্ত মাখলুকাত উনার সৃষ্টির সূচনা হয়েছিল৤ এ প্রসঙ্গে হাদিস শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক হযেছে– اوّل ما خلق الله نورى وخلق كلّ شىّء من نّورى অর্থ মুবারক : মহান আল্লাহ পাক সর্বপ্রথম আমার নূর মুবারক সৃষ্টি করেন এবং আমার নূর মুবারক থেকে সবকিছু সৃষ্টি করেন।” (তাফসীরে নিসাপুরী, মাকতূবাত শরীফ, নূরে মুহাম্মদী, ইনসানে কামিল, হাক্বীক্বতে মুহাম্মদী)

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে