কথিত নূরে মুহাম্মাদী নামের জাল হাদিসের ভয়ংকর ইতিহাস পড়ুন ওহাবী সালাফীদের এই পোষ্টের খন্ডনমুলক জবাব:-(২০)


ওহাবী সালাফীদের লিংক:- http://markajomar.com/?p=880

এছাড়াও হয়রত জাবির রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার থেকে বর্লিত হাদিস শরীফখানার মধ্যে বর্ণিত রয়েছে মহান আল্লাহপাক উনার হাবীব হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি সৃষ্টগতভাবে নুর মুবারক দ্বারা সৃষ্টি এবং সেই সম্মানিত নুর মুবারক থেকে ধারাবাহিকভাবে সবকিছু সৃষ্টি করা হয়েছিল এই প্রসঙে উপমহাদেশের মশহুর ওলীআল্লাহ,হাদীয়ে বাগ্ঙাল,সুলতানুল ওয়াজেীন,আল্লামা হয়রত কারামত আলী্ জৌনপুরী রহমতুল্লাহি আলাইহি উনার লিখিত বিখ্যাত নুরে মুহাম্মদী কিতাব উনার ৪৭ পৃষ্ঠায় উল্লেখ আছে- عن حضرة على رضى الله تعالى عنه قال قال رسول الله صلى الله عليه وسلم قلت يا ربى مم خلقتنى قال الله تعالى يا محمد صلى الله عليه وسلم نظرت الى صفاء بياض نورى الذى خلقته بفدرتى وابدعته بحكمى واَضفته تشريفا الى عظمتى فستخرجت منه جزا فقسمته ثلاثة اقسام فخلقتك واهل بيتك من -القسم الاوّل وخلقت ……ازواجك واصحابك من القسم الثانى وخلقت من احبّك من القسم الثال অর্থ মুবারক: হযরত আলী কারামাল্লাহ ওয়াজহাহু আলাইহিস সালাম উনার থেকে বর্নিত, মহান আল্লাহ পাক উনর হাবীব হুজুর পাক ছল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তিনি বলেন হে আমার রব! আমাকে কি দ্বারা সৃষ্টি মুবারক করেছেন? তখন জবাবে মহান আল্লাহ পাক উনি বললেন, “হে আমার হাবীব ছল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম!” আমি আমার,(সৃষ্টিকৃত) সাদা নুর মুবারক ( যা নুরে মুজাসসাম হাবীবি ছল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ) উনার সচ্চতা নির্মলতার প্রতি লক্ষ্য করলাম যে নুর মুবারককে আমি আমার কুদরতের দ্বারা আমার হুকুমেই প্রথমেই সৃষ্টি মুবারক করে রেখে ছিলাম আমি সম্মান প্রকাশার্থে উক্ত নুর মুবারককে মিন নু..রী আমার নুর মুবারক বলে সম্বোধন করি।সুবহানাল্লাহ।
অত:পর উত্ত নুর মুবারক থেকে একটি অংশ বের করে নিলাম অর্থ্যৎ “নুরে মুহম্মদী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম” উনাকে তিন ভাগে ভাগ করলাম। প্রথম ভাগ দ্বারা আপনাকে অর্থ্যৎ আপনার মহাসম্মানিত আকৃতি মুবারক ও আপনার আহলে বাইতকে সৃষ্টি করি, দ্বিতীয় ভাগ দ্বারা আপনার আজওয়াজ মুবারক বা উম্মুহাতুল মু‘মিনীন ও হযরত সাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম উনাদেরকে সৃষ্টি করি, তৃতীয় ভাগ দ্বারা যারা আপনার প্রতি মুহববত রাখেন,তাদেরকে সৃষ্টি মুবারক করেছি…. ৤সুবহানাল্লাহ
এইভাবে মহান আল্লাহপাক তিনি উনার হাবীব হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্মানিত নুর মুবারক থেকে এক একটি সৃষ্টিকে সৃষ্টি করে অস্তিত্ব মধ্যে এনে প্রকাশ করেন৤ এপ্রসঙে পবিত্র হাদীস শরীফ উনার মধ্যে আরও ইরশাদ মুবারক হয়েছে , عن حضرت عبد الله ابن عمر رضى الله تعلى عنه قال قال رسول الله صلّى الله عليه وسلّم اوّل شىّ خلق الله القلم من نور وّاحد অর্থ মুবারক : হযরত আব্দুল্লাহ ইবনে উমর রদ্বিয়াল্লাহু তাআলা আনহু উনার থেকে বনিত তিনি বলেন সাইয়্যিদুল মুরসালীন ইমামুল মুরসালীন খতামান নাব্যিয়ীন, নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযুরপাক সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেছেন, মহান আল্লাহপাক তিনি প্রথমে সম্মানিত কলম সৃষ্টি মুবারক করেছেন একখন্ড নূর মুবারক হতে। (মুসনাদে আহমদ শরীফ ৫/৩১৭১, তিরমিযী শরীফ ২/২৩, দায়লামী শরীফ ২, ইবনে আবু হাতীম ১/৪৯)
উপরোক্ত হাদীস শরিফে “একখানা নূর মুবারকই” হচ্ছেন মহান আল্লাহপাক উনার হাবীব হুযুরপাক সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি। সুবহানাল্লাহ। আর যেহেতু মহান আল্লাহপাক উনার প্রথম সৃষ্টিই হলো উনার হাবীব হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্মানিত নুর মুবারক এবং সেই সম্মানিত নুর মুবারক থেকে মহান আল্লাহপাক তিনি এক একটি সৃষ্টিকে সৃষ্টি করে প্রকাশ ঘটিয়েছেন তা অকাট্যভাবে প্রমাণিত হলো.সুবহানাল্লাহ.

Views All Time
2
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে