কাট্টা নাস্তিক মাওসেতুংয়ের লংমার্চকে পবিত্র হিজরত ও তাবুকের জিহাদের সাথে তুলনা করা কাট্টা কুফরী


 
কাট্টা নাস্তিক ও মুসলিমবিদ্বেষী মাওসেতুং ও তার অনুসারী গং কুফরী ও নাস্তিক্য মতবাদ প্রতিষ্ঠার লক্ষ্যে যে আন্দোলন করে সে আন্দোলনে ব্যর্থ হয়ে পলায়নের উদ্দেশ্যে যে দীর্ঘপথ অতিক্রম করে তাই ইতিহাসে লংমার্চ নামে খ্যাত। অর্থাৎ লংমার্চ হচ্ছে বেদ্বীন, বদদ্বীনদের নিয়মনীতি, তর্জ-তরীক্বা। অথচ আজকে শায়খুল হাদীছ, শায়খুল ইসলাম, মুফতী, মুহাদ্দিছ, পীর-দরবেশ নামধারী ব্যক্তিরা মাওসেতুংকে অনুসরণ করে লংমার্চ করছে। নাঊযুবিল্লাহ!
তারা লংমার্চকে নবীজী উনার পবিত্র হিজরত ও পবিত্র তাবুকের জিহাদের সাথে তুলনা করে লংমার্চকে জায়িয করতে চায়। নাঊযুবিল্লাহ!
মূলত পবিত্র ইসলামী শরীয়ত উনার দৃষ্টিতে এটা কাট্টা কুফরীর অন্তর্ভুক্ত। কারণ হিজরত শব্দের অর্থ হচ্ছে, নিজ দেশ বা বাসস্থান ত্যাগ করে স্থায়ীভাবে অন্যত্র চলে যাওয়া। আর ‘জিহাদ’ শব্দের অর্থ হচ্ছে, পবিত্র দ্বীন ইসলাম উনাকে বোলবালা রাখার জন্যে কাফিরের বিরুদ্ধে যুদ্ধে অংশগ্রহণ করা। আর লংমার্চ হচ্ছে নাস্তিক্যবাদ বা কমিউনিস্ট অর্থাৎ কুফরী মতবাদ রক্ষার জন্যে দীর্ঘপথ অতিক্রম করে পলায়ন করা।
তাহলে কিভাবে লংমার্চকে পবিত্র হিজরত ও পবিত্র জিহাদ উনার সাথে তুলনা করা যেতে পারে? বরং তুলনা করা কাট্টা কুফরী। যারা তুলনা করবে তারা সবাই কাট্টা মুরতাদ হয়ে যাবে।

 

 

শেয়ার করুন
TwitterFacebookGoogle+