কাফিরদের ষড়যন্ত্র ও যুলুম থেকে বাঁচতে হলে আমাদের কি করতে হবে?-১


কাফিরদের ষড়যন্ত্র ও যুলুম থেকে বাঁচতে হলে আমাদের  প্রথমতো শত্রু চিনতে হবে। মুসলমান উনাদের প্রথম শত্রু হচ্ছে কাফের- মুশরিক । আর এজন্য শত্রু সম্পর্কে ধারণা লাভ করতে হলে পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীছ শরীফ ভালোভাবে পাঠ করতে হবে এবং সেখান থেকে দৃঢ় আক্বীদা পোষণ করতে হবে কাফির-মুশরিকরা হচ্ছে মুসলমান উনাদের সবেচেয়ে বড় শত্রু। মহান আল্লাহ পাক তিনি ইরশাদ মুবারক করেন, “তোমরা মানুষের মধ্যে তোমাদের সবচেয়ে বড় শত্রু হিসেবে পাবে ইহুদী ও মুশরিকদেরকে অর্থাৎ সমস্ত বিধর্মীদেরকে।

মহান আল্লাহ পাক তিনি আরও ইরশাদ মুবারক করেন, “ইহুদী-নাছারারা তথা কাফির-মুশরিকরা কখনও তোমাদের (মুসলমানগণ উনাদের) প্রতি সন্তুষ্ট হবে না যতক্ষণ পর্যন্ত  তোমরা তাদের ধর্ম গ্রহণ না করবে বা অনুগত না হবে।”  (পবিত্র সূরা বাক্বারা শরীফ : পবিত্র আয়াত শরীফ ১২০) আর এটাই এখন লক্ষ্য করা  যাচ্ছে যে, কাফির-মুশরিকরা  মুসলমান উনাদরকে কিভাবে দ্বীন ইসলাম উনার থেকে দূরে সরানো যায় সেই ষড়যন্ত্র করছে। যেমন, কাফিররা বিভিন্ন কূটনৈতিক ছদ্মাবরণে মুসলিম দেশগুলোতে মুনাফিক বা বিশ্বাসঘাতক তৈরীর কার্যক্রম চালায়। এই মুনাফিকরা মুসলিমদেশগুলোর শাসন ক্ষমতার গুরুত্বপূর্ণ পদে অবস্থান করে। তারা শুধু নামে মুসলমান হয়, কিন্তু সর্বদা কাফিরদের পক্ষে কাজ করে থাকে। এরাই মুসলিম দেশে কাফিরদের এজেন্ডাসমূহ বাস্তবায়ন করে থাকে।

এ ছাড়া বর্তমান সময়ে উলামায়ে সূ তথা ধর্মব্যবসায়ী মালানা গোষ্ঠী ইহুদী এজেন্ট রূপে কাজ করে যাচ্ছে। কাফির-মুশরিকদের প্রত্যক্ষ এবং পরোক্ষ নিয়ন্ত্রণে এই ভ- মালানা গোষ্ঠী সম্মানিত ইসলামী শরীয়ত উনার দৃষ্টিতে হারাম বিষয়সমূসহ (যেমন- ছবি, টেলিভিশন, টিভিতে প্রোগাম, গান-বাজনা, খেলাধুলা, গণতন্ত্র, হরতাল, লংমার্চ ইত্যাদি) কে হালাল বলে ভুল ফতওয়া প্রচার করছে। নাউযুবিল্লাহ।

এরাই পবিত্র সাইয়্যিদুল আইয়াদ শরীফ, পবিত্র লাইলাতুল বরাত, পবিত্র লাইলাতুল মেরাজসহ সকল ইসলামী দিবসগুলোর বিরুদ্ধে ফতওয়া দিচ্ছে, কিন্তু কাফিরদের বিভিন্ন দিবস (যেমন- পহেলা বৈশাখ, থার্টি ফাস্ট নাইট, মে দিবস, ১লা এপ্রিল) ইত্যাদির পক্ষে ফতওয়া প্রচার করছে। নাউযুবিল্লাহ। মূলতঃ এই উলামায়ে ছু’দের থেকেই বাতিল ৭২ ফেরকার সূচনা, এদের বিভ্রান্তির কারণেই আজকে মুসলমানগণ ঈমান নষ্ট করে কাফির-মুশরিকদের পথ বেছে নিচ্ছে। নাউযুবিল্লাহ!

 

 

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে