কুল-কায়িনাতের সবার উচিত সর্বাধিক শান-শওকতের সাথে মহাসম্মানিত ১২ই রবীউল আউওয়াল শরীফ পালনের জন্য বিশেষ প্রস্তুতি গ্রহণ করা


খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি পবিত্র কুরআন শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন, হে আমার হাবীব ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম! আপনি সমস্ত জিন-ইনসান, কায়িনাতবাসীকে জানিয়ে দিন, মহান আল্লাহ পাক তিনি যে ফদ্বল, করম ও রহমত মুবারক হিসেবে উনার হাবীব নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে পাঠিয়েছেন, সেজন্য তারা যেন খুশি প্রকাশ করে, নিশ্চয়ই এই খুশি প্রকাশ করাটা হবে সবকিছু থেকে উত্তম যা তারা দুনিয়া ও আখিরাতের জন্য সঞ্চয় করেছে।” (পবিত্র সূরা ইউনূস শরীফ: পবিত্র আয়াত শরীফ ৫৮)
দেখতে দেখতে আবারো আমাদের মাঝে পবিত্র রবীউল আউওয়াল শরীফ মাস চলে আসছেন। যে মাসের মহাপবিত্র ১২ তারিখে রয়েছে মহান আল্লাহ পাক উনার হাবীব সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুমহান বিলাদতী শান মুবারক উনার প্রকাশের তারিখ। সুবহানাল্লাহ!
মূলত, মহাপবিত্র ১২ রবীউল আউওয়াল শরীফ উনার উপলক্ষে খুশি প্রকাশ করাটাই হবে দুনিয়া ও আখিরাতের শ্রেষ্ঠ সঞ্চয়। সুবহানাল্লাহ!
সারা ক্বায়িনাতের উচিত পবিত্র এ দিবস উপলক্ষে প্রস্তুতি গ্রহণ করা এবং সর্বাধিক খুশি প্রকাশের চেষ্টা করা। মহান আল্লাহ পাক এবং উনার হাবীব নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সালাম মহাপবিত্র ১২ রবীউল আউওয়াল শরীফ উপলক্ষে সবাইকে খুশি প্রকাশ করার তাওফীক দান করুন। আমীন!

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+