সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

ক্বায়িম মক্বামে উম্মাহাতুল মু’মিনীন হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম উনার ছোহবত ইখতিয়ার করা মুসলিমা ক্বওমের জন্য ফরয


হযরত শায়েখ সাদী রহমতুল্লাহি আলাইহি তিনি বলেন, কিছুক্ষণ সময় ওলীআল্লাহগণ উনাদের ছোহবতে থাকা একশত বছর মকবুল নফল ইবাদতের চেয়েও উত্তম। সুবহানাল্লাহ!
বর্তমান যামানার ইমাম, ইমামে আ’যম, রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ আলাইহিস সালাম উনার মুবারক আহলিয়া সাইয়্যিদাতুন্ নিছা, নূরে জাহান, গুলে মদীনা হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম উনার নেক ছোহবত ইখতিয়ার করা প্রত্যেক মুসলমান নর-নারীর জন্য ঈমানী দায়িত্ব এবং কর্তব্য। কারণ নেক ছোহবত ছাড়া কেউ কোনো দিন পূর্ণতায় পৌঁছতে পারেনি এবং পারবেও না। বর্তমান যামানায় মুসলমান দাবিদার নারীরা মুসলমান দাবি করার পরও বিধর্মী নারীদের চাল-চলন, পোশাক-আশাক ব্যবহার করে থাকে। বেহায়া, বেশরাদের মতো বোরকা ছাড়া বেহায়ার মতো পুরুষদের সাথে রাস্তায় ঘুরে থাকে। আইয়্যামে জাহিলিয়াতের মতো নিজেদের সৌন্দর্য বের করে রাস্তায় বের হয়।
এই ফিতনা-ফাসাদের যামানায় পথহারা, মুসলিম নারীদের ঈমান হিফাযত করতে বর্তমান এই কঠিন যামানায় তাশরীফ আনলেন ইমামুল আইম্মাহ, মুহইস সুন্নাহ, কুতুবুল আলম, আওলাদে রসূল সাইয়্যিদুনা ইমাম, ঢাকা রাজারবাগ দরবার শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ আলাইহিস সালাম উনার মুবারক আহলিয়া সাইয়্যিদাতুন্ নিছা, হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম তিনি। তিনি পথহারা নারীদের হক্বের দাওয়াত দিয়ে হক্বটা জানিয়ে দিচ্ছেন। পথহারা মুসলিমাদের মূল্যবান ঈমান-আমল হিফাযত করছেন এবং পুঙ্খানুপুঙ্খ, সূক্ষ্মাতিসূক্ষ্ম সুন্নতের আমলে অভ্যস্ত করে তুলছেন। এজন্য যে সকল নারী হক্ব চায় তাদের জন্য সাইয়্যিদাতুন্ নিছা, বাহরুল আলীমা হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম উনার মুবারক ছোহবত ইখতিয়ার করা ফরয।
আমি বিশ্বের সকল পথহারা মা-বোনদের বলতে চাই, সাইয়্যিদাতুন নিছা হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম উনার হাক্বীক্বী ছোহবত অর্জন করে ফয়েজ-তাওয়াজ্জুহ হাছিলের মাধ্যমে ছহীহ ইসলামী জীবন যাপনের দ্বারা মহান আল্লাহ পাক এবং উনার হাবীব হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং সাইয়্যিদাতুন্ নিছা হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম উনার চূড়ান্ত সন্তুষ্টি লাভের কোশেশ করুন। মহান আল্লাহ পাক তিনি সবাইকে কামিয়াবী দান করুন। (আমীন)

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে