খোদায়ী আযাব-গযব


খোদায়ী আযাবে-গযবে তারাই দুনিয়া থেকে নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে যারা মুসলমান উনাদের উপর যুলুম করছে। যালিম জাপান বিশ্বের এমন একটি দেশ যারা মুসলিমবিদ্বেষী হিসেবে অন্যতম। যার ফলে অন্যান্য বিষয়ে অমুসলিম দেশগুলোর সাথে তার অমিল থাকলেও যেকোনো মুসলিম দেশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে যালিম জাপান একমত হয়ে ঐক্যবদ্ধ হয়। এমনকি মুসলিম বিশ্বে আগ্রাসী হামলা পরিচালনায় যালিম জাপান যে পরিমাণ অর্থ, পরিকল্পনা ও সৈন্য দিয়ে সাহায্য করেছে তার জুড়ি মেলা ভার। প্রকৃতপক্ষে তারা সবসময় চেয়ে থাকে কিভাবে মুসলমানদেরকে দুনিয়া থেকে চিরতরে মিটিয়ে দেয়া যায়। প্রয়োজনে তারা তাদের সবকিছু দিয়ে হলেও তা বাস্তবায়ন করতে চায়। নাউযুবিল্লাহ!!

শিক্ষা জাতির মেরুদন্ড- এবং মানুষের মৌলিক অধিকার। কিন্তু জাপানের বৈষম্যমূলক শিক্ষা ব্যবস্থার কারণে কয়েক প্রজন্ম ধরে সেখানকার মুসলমানগণ শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত। পরিকল্পিতভাবে তাদের উচ্চ শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত করা হয়। যেন তারা সচেতন হয়ে রাজনৈতিক ও সামাজিকভাবে সংগঠিত হতে না পারে এবং হীনম্মন্য ও মূর্খ হয়ে থাকে।

#  সিএনএন ও সিবিসি সাইটে প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, জাপানে জন্মহার আগামী ২০৬০ সালের মধ্যে দেশটির জনসংখ্যা শতকরা ৩২ ভাগ কমে যাবে। দেশটিতে জন্মহারও খুব নিচু পর্যায়ে রয়েছে। খোদায়ী গযবের ফলেই গবেষণা সংস্থাটি জানিয়েছে জাপানি নারীদের সন্তান জন্মদান সক্ষমতা বিশ্বের সবচেয়ে নিচুতে।

#  জাপানে ইতিহাসের রেকর্ড তুষারপাত। জাপানের উত্তর পূর্বাঞ্চলের দ্বীপ হোক্কাইডোতে এক শক্তিশালী তুষার ঝড় আঘাত হানে। এই ঝড়ের ফলে আইওয়ামিজাওয়া শহরে ভারি তুষারপাত শুরু হয়। এসময় ২ মিটার তুষারপাত রেকর্ড করা হয়, যা ১৯৪৬ সালে গণনা শুরু করার পর থেকে দ্বীপটির ইতিহাসে রেকর্ড।

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে