গোলাপগঞ্জ উপজেলার খর্দাপাড়া গ্রামে কে মসজিদে ঢুকে মুসল্লীদের উপর হামলা!


৪

গোলাপগঞ্জ উপজেলার খর্দাপাড়া গ্রামে কে মসজিদে ঢুকে মুসল্লীদের উপর হামলা চালিয়েছে লিপন চন্দ্র দাশ নামে স্থানীয় এক হিন্দু যুবক এবং সেখানকার উগ্রবাদী হিন্দুরা। এতে দুইজন মুসল্লী আহত হয়েছেন এবং বাকী মুসল্লিরা এই ঘটনায় আতঙ্কিত। শনিবার মাগরীবের নামাজের পূর্বক্ষণে এ হামলার ঘটনা ঘটে। লিপন চন্দ্র দাশ ও তার সঙ্গীরা খর্দাপাড়া গ্রামের নগেন্দ্র চন্দ্র দাশ বদইয়ের পুত্র। এই হামলার ফলে ক্ষিপ্ত হয়ে মুসল্লীরা তাকে ধাওয়া করলে সে পালিয়ে যায়।
স্থানীয় সুত্রে জানা যায়, ঐ হিন্দু যুবক এলাকায় বিভিন্ন সময় হাঙ্গামা সৃষ্টি করে ।স্থানীয় যুবক নুরুল বলে, হিন্দুদের দাঙ্গা হাঙ্গামার ফলে গ্রামের মুসলিমরা অত্যন্ত আতঙ্তিেত এবং তারা অসহায় হয়ে পড়েছে।
খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় মেম্বার মখবিল আলী,শিপার আহমদসহ ব্যক্তিবর্গ ঘটনাস্থলে ছুটে আসেন। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। রাতে পুলিশি নজরদারী ছিল বলে এলাকার অনেকে জানান।
এ ব্যপারে জানতে চাইলে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্য এ কে এম ফজলুল হক শিবলী ঘটনার সততা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি। পরিস্থিতি শান্ত আছে। ঐ হিন্দু যুবকের উপর মাদক সেবন সহ বিভিন্ন ধরণের অভিযোগ রয়েছে এলাকায়। নিজের স্ত্রীকে নিয়ে মসজিদে ঢুকে মুসল্লীদের উপর হামলা চালানোয় নিরাপত্তা নিয়ে শংকিত এলাকাবাসী।
সুত্র: – (http://goo.gl/BoJmTG, http://goo.gl/DD6kSJ)

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে