গ্রেফতার আতঙ্কে হেফাজত নেতাদের গা-ঢাকা – মরলে শহীদ বাচলে গাজী , পুলিশ দেখলে যায় ভাগি!!!


হেক্বারতের কাফিরগুলা নাকি শহীদ হইতে প্রস্তুত !!! অথচ গতকাল তাড়া খেয়ে কুকুরের মত পালিয়ে গেছে । এখন গ্রেফতার আতঙ্কে গা-ঢাকা দিয়েছে হেক্বারত  নেত‍ারা। তাদের মহাসচিব জুনায়েদ বাবুনগরীকে গ্রেফতার করা হয়েছে সোমবার রাত আটটার দিকে। রাতে আরো অনেককেই গ্রেফতার করা হবে বলে আভাস মিলছে গোয়েন্দা সূত্রে। এ পরিস্থিতিতে গ্রেফতার এড়াতে শীর্ষ নেতাদের প্রায় সবাই গা-ঢাকা দিয়েছে।

লালবাগে হেফাজতের মূল কেন্দ্র হিসেবে বিবেচিত মহানগর কার্যালয়েও সন্ধ্যার পর থেকে কোন কেন্দ্রীয় নেতাকে দেখা যাচ্ছে না।

রোববার রাতে ৠাব-পুলিশ-বিজিবির সাঁড়াশি অভিযানের মুখে শাপলা চত্ত্বর থেকে বিতাড়িত হওয়ার পরও দেশের বেশ কিছু স্থানে তাণ্ডব চালাচ্ছিলো  হেক্বারত কর্মীরা। বিশেষ করে তাদের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত কাঁচপুর এলাকায় ব্যাপক ভাঙচুর চালায় তারা।

এরপর সন্ধ্যা নাগাদ দ্রুতই প্রেক্ষাপট পাল্টে যেতে শুরু করে। ভাঙচুর, তাণ্ডবসহ আইন নিজের হাতে তুলে নেওয়ার মামলায় বাবুনগরীকে গ্রেফতার করে পুলিশ। অবশ্য তার আগে থেকেই হেফাজত নেতারা গা-ঢাকা দিতে শুরু কর।

গ্রেফতার এড়াতে কেউ কেউ ঢাকা ছেড়েছে বলেও জানা গেছে।

সোমবার বিকেল পৌনে ৫টার দিকে বাংলানিউজের পক্ষ থেকে হেফাজতের এক নেতা মওলানা জাফরুল্লাহ’র মোবাইলে ফোন দেওয়া হয়। ওই সময় তার মোবাইল ফোন খোলা থাকলেও ফোন ধরেন  সে । সোমবার রাত পৌনে ৯টার দিকে যখন তাকে আবারও ফোন দেওয়া হলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

জানা গেছে, শুধু জাফরুল্লাহই নন, সংগঠনের অনেক শীর্ষ নেতাই গ্রেফতারের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে