চোরের মার বড় গলা প্রবাদ তো মিথ্যে নয়!


বিজেপি নেতা নরেন্দ্র মোদী তার এক নির্বাচনী সমাবেশে বলেছে যে বাংলাদেশীরা ভারতীয়দের জীবিকা ছিনতাই করছে! সে এরূপ মন্তব্য করেছে হিন্দু ভোটারদের মন যোগাতে। ওদিকে ভারতের এক বিশাল জনগোষ্ঠী মুসলমান। তাদের মন যোগাতে মোদী কি বলবে?
আল্লাহ পাক উনার দয়া ইহসানে, ওলী-মুর্শিদ উনাদের উসিলায় বাংলাদেশীদের রয়েছে উর্বর জমির ফসল, গাছের ফল, নদীর মাছ, খনিজসহ সুপ্রচুর প্রাকৃতিক সম্পদ। সুতরাং তারা জীবিকার জন্য মুশরিকদের মুখাপেক্ষী নয়। কিন্তু মুশরিকদের কি আছে? কুসংস্কারাচ্ছন্ন ভারতে প্রতিদিন কত কোটি লোক না খেয়ে থাকে সে তালিকা তারা প্রকাশ করে না কেন? এদিকে বাংলাদেশ সরকারের সাথে সুসম্পর্কের বাহানা করে তারা প্রতিনিয়ত এটা সেটা ছিনিয়ে নিচ্ছে এখান থেকে। সরকারও এমন বেহুঁশ যে কে শত্রু, কে বন্ধু তা নিরূপণ না করে ব্যক্তিস্বার্থের বিনিময়ে দেশের স্বার্থ বিকিয়ে দিচ্ছে। অথচ পবিত্র কালামুল্লাহ শরীফ উনার মাঝে অনেকগুলো পবিত্র আয়াত শরীফ দিয়ে আমাদের সরাসরি সতর্ক করে দেয়া হয়েছে মুশরিকদের সম্পর্কে।
প্রকাশ্যে সরকারের সহায়তায় চুরি করেই মুশরিকরা সন্তুষ্ট নয়। তারা আত্মপরিচয় গোপন করে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে দেশের বিভিন্ন খাতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এদের সংখ্যা কম করেও ১২ লক্ষ হবে। সিলিকন ইন্ডিয়ার বরাত দিয়ে দৈনিক আল-ইহসান শরীফে প্রকাশিত হয়েছে যে, এসব ভারতীয়রা গত অর্থবছরে প্রায় পাঁচ হাজার মিলিয়ন ডলার রেমিটেন্স পাঠিয়েছে নিজ দেশে। শুধু কাজ করে পয়সা রোজগার করলেও হতো। কিন্তু তারা বিভিন্ন প্রকার নাশকতারও ইন্ধনদাতা। বাংলাদেশ সরকারের দায়িত্ব হচ্ছে দেশব্যাপী চিরুনী অভিযান চালিয়ে এই পরজীবিগুলো ধরে ধরে যেখান থেকে এসেছে সেখানে চলে যেতে বাধ্য করা।

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে