চ্যানেল আইয়ের ফরিদুর রেজা সাগর আসলে কি চায় ?


একদিকে ফরিদুর রেজা সাগর তার উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াকে দিয়ে খুলেছে স্বর্ণকিশোরী নামক সংগঠন। যার কাজ কিশোরীদের বাল্যবিয়ে বন্ধ করা এবং ২০ বছরের আগে সন্তান নিতে বাধা দেয়া।

অপরদিকে, সেই ফরিদুর রেজা সাগর লাক্স-চ্যানেল আই সুন্দরী প্রতিযোগীতার নামে মেয়েদের চামড়া নিলামে তুলছে।

প্রথম দিকে লাক্স সুন্দরী প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয়েছিলো পপি। এরপর সেখান থেকে চিত্রনায়িকা হয়ে অশ্লীল চরিত্রে অভিয়ন। বহু স্বামীর ঘর করলেও এখনও নিজেকে অবিবাহিত বলেই পরিচয় দিতে হয় পপিকে। তার নেই কোন সন্তানও। পপির পর শুনেছিলাম লাক্স সুন্দরী হয়েছিলো অপি করিম। অপিও ২ স্বামীর সাথে ডিভোর্স খেয়ে এখন তৃতীয় স্বামীর ঘর করছে। নেই কোন সন্তান। সমসাময়িক সময়ে যারা ল্যাক্স সুন্দরী হয় তাদের স্ক্যান্ডাল বা ন্যুড ভিডিও খুব কমন হয়ে যাওয়ায় এখন আর কেউ তেমন মাথা ঘামায় না।

যাই হোক, আমার বলার উদ্দেশ্য-

ফরিদুর রেজা সাগররা মেয়েদের বিয়ে বন্ধ করছে, ২০ এর আগে সন্তান নেয়ায় বাধা দিচ্ছে, কিন্তু পপি বা অপি করিমের মত যেসব প্রডাক্ট বের করছে তাদেরকে তো স্বামী-সন্তান বা সংসারের ‍সুখ দিতে পারছে না। কিন্তু সেসব সুন্দরী প্রতিযোগীতার কারণে চ্যানেলগুলোর টিআরপি বাড়ছে, ফরিদুর রেজা সাগরদের পকেট ভরছে।(আরো সুবিধা থাকতে পারে, সেটা আর উল্লেখ করলাম না)

তারমানে-

নারীদের বিয়ে আটকানো এবং সন্তান না নেয়াতে বাধা দিয়ে অর্থনৈতিকভাবে উপকৃত হয় ফরিদুর রেজা সাগররা। পরবর্তীতে মেয়েটি হয়ত অনেককে হয়ত এন্টারটেইনমেন্ট দেয়, কিন্তু নিজে কখন সুখী হতে পারে না।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে