জাপানে ইতিহাসের রেকর্ড তুষারপাত


মুজাদ্দিদে আ’যম সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার মকবুল মুনাজাত শরীফ-এ বেমেছাল রূহানীয়ত সমৃদ্ধ রোব মুবারক-এর ফলেই খোদায়ী গযবে পর্যুদস্ত বিশ্বের সকল কাফির-মুশরিকদের দেশ
বিশ্বের সকল কাফির-মুশরিক তথা ইহুদী-নাছারা-মজুসী-মুশরিক, যবন, ম্লেচ্ছ, অস্পৃশ্য সম্প্রদায় সবাই একজোট হয়ে পৃথিবীর আনাচে-কানাচে, অলিতে-গলিতে মুসলমানদের উপর জঙ্গি হামলা চালিয়ে নির্মমভাবে অবর্ণনীয় যুলুম নির্যাতন করছে, তাঁদেরকে নির্বিচারে শহীদ করছে, মুসলমানদের দেশে সৈন্য পাঠিয়ে অবৈধভাবে মুসলমানদের সম্পদ লুণ্ঠন করছে, মুসলিম মহিলাদের সম্ভ্রমহরণ করছে, সন্ত্রাসী অপবাদ দিয়ে হেয় প্রতিপন্ন করতে চাচ্ছে। পাশাপাশি ফরয-ওয়াজিব-সুন্নতে মুয়াক্কাদা তথা শরীয়ত পালনে বাধা প্রদান করছে। এমনকি এই কাফির-মুশরিক তথা ইহুদী-নাছারা-মজুসীরা তাদের টিভি চ্যানেলে অনুষ্ঠান করে, ইন্টারনেট-ফেসবুক-ওয়েবসাইটের মাধ্যমে ব্যঙ্গচিত্র অঙ্কন করে নবী আলাইহিমুস সালাম উনাদের নবী, রসূল আলাইহিমুস সালাম উনাদের রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মানহানি করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে এবং আন্তর্জাতিকভাবে পবিত্র কুরআন শরীফ পোড়ানো দিবস পালন করেছে। এরপরও সারা বিশ্বের প্রায় সোয়া ৩০০ কোটি মুসলমান চুপ থাকলেও যামানার একমাত্র ইমাম ও মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসূলিল্লাহ, ইমামুল আইম্মাহ, মুহইস সুন্নাহ, কুতুবুল আলম, জামিউল আলক্বাব, নূরে মুকাররম, হাবীবুল্লাহ, আওলাদে রসূল সাইয়্যিদুনা ইমাম মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি সর্বকালের সর্বযুগের সর্বশ্রেষ্ঠ, বেমেছাল রূহানীয়ত সমৃদ্ধ মকবুল মুবারক মুনাজাত শরীফ-এ বিশ্বের সকল কাফির-মুশরিকদের দেশগুলোর বিরুদ্ধে বদদোয়া ও বেমেছাল রোব মুবারক প্রকাশ করলেন। যার কারণে উনার বেমেছাল রোব মুবারকের ফলেই এখন খোদায়ী গযবে পর্যুদস্ত হয়ে নিস্তানাবুদ তথা অস্তিত্ব বিলীন হয়ে যাচ্ছে একে একে বিশ্বের সকল কাফির-মুশরিকদের দেশগুলো।

শিক্ষা জাতির মেরুদন্ড এবং মানুষের মৌলিক অধিকার। কিন্তু হিংস্রতাবাদী বুডিডস্ট জাপানের বৈষম্যমূলক শিক্ষা ব্যবস্থার কারণে কয়েক প্রজন্ম ধরে সেখানকার মুসলমানগণ শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত। পরিকল্পিতভাবে তাদের উচ্চ শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত করা হয়। যেন তারা সচেতন হয়ে রাজনৈতিক ও সামাজিকভাবে সংগঠিত হতে না পারে এবং হীনমন্য ও মূর্খ হয়ে থাকে। এভাবে তাদের রাজনৈতিক ও সামাজিকভাবে ধ্বংস করে দেয়ার অশুভ পাঁয়তারা চলছে!
বুডিডস্ট জাপানের স্কুল কলেজে মুসলিম ছাত্রদের ভর্তির বেলায় চরম বৈষম্য প্রদর্শন করা হয়। যে গুটিকতক মুসলিম ছাত্র ভর্তি হওয়ার সুযোগ পায় তাদেরকেও পরিকল্পিতভাবে ব্রেন ওয়াশ করে ইসলামের প্রতি বীতশ্রদ্ধ করে তোলা হয়। নাউযুবিল্লাহ!
যার ফলে আজ হাজারো খোদায়ী গযবে যালিম জাপান পর্যুদস্ত। গত ২৫.১.১৪৩৩ হিজরী ইয়াওমুল জুমুয়াতি (শুক্রবার) আল জাজিরা ও জাপান টাইমস্ সাইটের এক সংবাদে জানানো হয়, জাপানের উত্তর পূর্বাঞ্চলের দ্বীপ হোক্কাইডোতে এক শক্তিশালী তুষারঝড় আঘাত হানে। এই ঝড়ের ফলে আইওয়ামিজাওয়া শহরে ভারি তুষারপাত শুরু হয়। এসময় ২ মিটার তুষারপাত রেকর্ড করা হয়, যা ১৯৪৬ সালে গণনা শুরু করার পর থেকে দ্বীপটির ইতিহাসে রেকর্ড।

 

শেয়ার করুন
TwitterFacebookGoogle+