সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

জাফর ইকবাল সাহেব, আপনার মেয়ের ফেসবুক আকাউন্ত টা বন্ধ করলেন কেন ? আপনি কি আপনার মেয়ের উন্নতিতে লজ্জিত !


জাফর সাহেব, আপনি বাংলাদেশের মেয়েদের বোরখা পরা নিয়ে খুব চিন্তিত! যদিও ইসলাম ধর্মে ছেলে মেয়ে উভয় কে পর্দা করতে বলা হয়েছে। আপনার মেয়ের যে অর্ধ নগ্ন ছবি প্রকাশ হয়েছে সেভাবে ইসলামে ছেলেদের ও কাপর পড়া নিষেধ।

এই বোরখার কারনেই বাংলাদেশের মেয়েরা নাকি জ্ঞান বিজ্ঞানে উন্নতি করতে পারছে না! গত একটি প্রজন্ম উন্নতি করতে পারেনি কারন তারা পর্দা করেছে! এটা নিয়ে আপনার খুব আফসোস! তাই আপনি বর্তমান প্রজন্ম কে ইস্ক কে গালি পে নো এন্ট্রি এই গানে বিশ্ব বিদ্যালয়ের মহিলা হোস্টেলে শত শত মেয়ের মধ্যে একা কৃষ্ণ সেজে কিভাবে বুক ঝাকি দিয়ে জ্ঞান বিজ্ঞানে উন্নতি করতে হয় তা শিক্ষা দিচ্ছেন এটা ইউ টিউব এ দেখলাম!

আপনার কাছে জ্ঞান বিজ্ঞানে উন্নতির মাপকাঠি হল মেয়েদের কাপর কতখানি খোলা হল সেটা! একটা মেয়ে পরা লেখা কতটা ভাল করল বা কতটা রিসার্চ/আবিস্কার করল তা নয়! গত এক প্রজন্ম আমাদের ছেলেরা বোরখা পরেনি বা দারি টুপি রাখে নি। তারা খুব বেশি রিসার্চ/আবিস্কার করতে পারেনি , সেটার কারন ও কি মেয়েদের পর্দা করা ! নাকি আমাদের ছেলেরা খুব বেশি রিসার্চ/আবিস্কার করতে পারেনি আপনাদের মত জ্ঞান পাপীদের জন্য! যে জ্ঞান পাপীরা শিক্ষা দেয় যে উন্নতি করতে হলে পড়া লিখা / রিসার্চ/আবিস্কার এগুলো দরকার নেই। দরকার শুধু মেয়েদের কাপর খোলা বা ইসলাম ধর্মের বিরুদ্ধ চারন করা ! মুসলিম রা যখন জ্ঞান বিজ্ঞানের প্রান কেন্দ্র ছিল তখন কি মেয়েরা বেপর্দা ছিল নাকি ধর্ম বিমুখ ছিল? আমরা কি সেই সময়ের ইতিহাস জানার চেষ্টা করি?

পশ্চিমা দেশ গুলো উন্নতি করেছে কারন তারা রিসার্চ/আবিস্কার এর উপর বেশি গুরুত্ব দিয়েছে। তারা তাদের ভিক্ষার টাকা দিয়ে সমস্ত পৃথিবী থেকে মানুষ নিয়ে তাদের ফ্রি খাওয়াই, বিনিময়ে রিসার্চ/আবিস্কার করিয়ে নেয়। সাথে আপনাদের মত কুকুরদের মগজ ধোলাই দেয় যারা নিজ দেশে এসে রিসার্চ/আবিস্কার এর শিক্ষা না দিয়ে কাপর খোলার শিক্ষা দেয়। যাতে আমরা পশ্চিমা দের মত শুধু ন্যাংটা হতে পারি আর কিছু নয়।

আমরা এতদিন পশ্চিমা মেয়েদের নাইট ক্লাব বা সি বিচ এ শত শত মেয়ে কে এক সাথে ন্যাংটা হয়ে নাচতে দেখেছি। এই প্রথম আপনার সাথে শত শত মেয়ে কে ইস্ক কে গালি পে নো এন্ট্রি এই গানে বিশ্ব বিদ্যালয়ের মহিলা হোস্টেলে বুক ঝাকি দিয়ে নাচতে দেখলাম! পশ্চিমা মেয়েরা লোকালয়ে অর্ধ নগ্ন কাপর পরলেও নাইট ক্লাব বা সি বিচ এ সম্পূর্ণ নগ্ন হয়ে চলা ফেরা করে। আমরা আপনার মেয়ে কতটা জ্ঞান বিজ্ঞানে উন্নতি করেছে তা তার অর্ধ নগ্ন ছবি দেখে বুজেছি। আপনি কি আপনার মেয়ের নাইট ক্লাব বা সি বিচ এর পূর্ণ নগ্ন ছবি গুলো ফেসবুক এ দিয়ে তার জ্ঞান বিজ্ঞানের পূর্ণ উন্নতিটা প্রকাশ করতে লজ্জা পাচ্ছেন!!!

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

৫টি মন্তব্য

  1. দারুন বলেছেন। সরাসরি প্রিয়তে নিলাম। আপনার অন্য লেখা গুলো পড়ছি

  2. কঠিন লেখা লেকছেন খুব ভাল লাগলো

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে