সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

জাফর ইকবাল সাহেব! নিজের পূত্র কণ্যাদের আগে মানুষ করেন, তারপর অন্যকে নীতির কথা শোনান


জাফর ইকবাল সাহেব! নিজের পূত্র কণ্যাদের আগে মানুষ করেন, তারপর অন্যকে নীতির কথা শোনান। আমাদের মা-বোনদের হিজাব বোরকা নিয়ে প্রশ্ন তোলার আগে নিজের মেয়েকে অন্তত বাঙালী হবার শিক্ষা দিন। আপনার মেয়ের কান্ডকীর্তী দেখে বাঙালী হিসেবে লজ্জিত হচ্ছি ।
একজন ব্লগারের ব্লগ থেকে , “উনি হলেন আমাদের দেশের বিশিষ্ট পরিমল জাফরের একমাত্র মেয়ে ইয়েছিম ইকবাল। উনার বাবা দেশের তরুণীদের বোরকা, হিজাব নিয়ে ব্যাপক চিন্তিত শুনলাম , আর আমরা আমেরিকা প্রবাসিরা মাঝে মাঝে এমন কু-সন্তানের জন্য বিব্রতকর অবস্থায় পড়ি যারা কিনা এদেশে এসে বাংলাদেশের কালচারকে বৃদ্ধাঙ্গুলি দেখায়। যার মেয়ে এখানে একাদিক ছেলের সাথে লিভ টুগেদার আর মদ পান করে তার বাবাতো চাইবে বাংলাদেশেও এমন ভাইরাস ছড়িয়ে পড়ুক। থু তোর প্রগতিশীলতার মুখে ভন্ড জাফর!! থু তোর এমন মেয়ের মুখে। শুধু শিক্ষিত আর জ্ঞানী হলে মানুষ হওয়া যায়না।”

link :   http://www.priyoboi.com/2005/11/blog-post_05.html

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

  1. Rapid boy says:

    ঝাপরিক্বাল হৈল এক্টা চুচিল ।

  2. ঝাপ্রইকবালরে আবার স্যার ডাকে চুচীলরা। সামুতে দেখলাম তার মেয়ের বেহায়াপনা জাহির করে ব্যাপক পোস্ট। আর ওর চেলারা এসব পোস্টে কোষে মাইনাস দিছে। এটা নাকি তার ব্যক্তিত্বে আঘাত। তার বদ- চরিত্র মেয়ের বেহায়াপনা জাহির করা যদি তার ব্যক্তিত্বে আঘাত হয় তাহলে মুসলিম মা-বোনদের পর্দার বিরুদ্ধে বলাটা কোথায় গিয়ে আঘাত লাগে তার চেলারা কি চিন্তা করেছে?

    মুসলমানদের এসব সুশীল নামধারী বদচরিত্রদের থেকে সাবধান থাকতে হবে।

  3. Jafor Iqbal, Humayun shob Yahudi der kena golam, so tara tader paa chetei jachhe. We the MUSLIMs must be aware of them.

  4. sahid says:

    dhik dhik, jafor ! িধক্ িধক্ জাফর !

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে