জামায়াতমুক্ত গ্রামবাংলা গড়ার শপথ নিউ ইয়র্কে


জামায়াতমুক্ত গ্রামবাংলা গড়ার শপথ নিউ ইয়র্কে

 

লিক-. http://bangla.bdnews24.com/bangladesজামায়াতমুক্ত গ্রামবাংলা গড়ার শপথ নিউ ইয়র্কে/article762418.bdnews

অন্যন্য লিংক সমূহ-

1. http://khabor.com/?p=21423
2. http://www.hollywoodbangla.com/news/19096.html

 

3. http://www.bd-pratidin.com/2014/03/25/50553

 

প্রকাশক-আঃ হাকিম চাকলাদার

যুক্তরাষ্ট্রপ্রতিনিধি,  বিডিনিউজটোয়েন্টিফোরডটকম

Published: 2014-03-24 17:42:26.0 BdST Updated: 2014-03-24 17:42:26.0 BdST

 

 

 

যুক্তরাষ্ট্রেরনিউইয়র্কেঅনুষ্ঠিতএকটিসেমিনারেএকাত্তরেরমুক্তিযুদ্ধেমানবতাবিরোধীঅপরাধসংঘটনেনেতৃত্বদেয়াজামায়াতেইসলামীরকবলবাংলাদেশকেমুক্তকরারশপথনিয়েছেননিউইয়র্কপ্রবাসীবাঙালিরা

 

রোববারসন্ধ্যায়নিউইয়র্কসিটিরউডসাইডের‘কুইন্সপ্যালেস’মিলনায়তনেবাংলাদেশেরস্বাধীনতাদিবসউপলক্ষে‘ইউএসকমিটিফরসেক্যুলারএন্ডডেমক্র্যাটিকবাংলাদেশ’রউদ্যোগে‘জামাতমুক্তবাংলাদেশ’শীর্ষকসেমিনারঅনুষ্ঠিতহয়।

কানাডারটরন্টোতেবসবাসরতআন্তর্জাতিকধর্মবিশেষজ্ঞওওয়ার্ল্ডমুসলিমকংগ্রেসেরউপদেষ্টাহাসানমাহমুদসেমিনারেমূলবক্তব্যউপস্থাপনকরেন।

ইউএসকমিটিফরসেক্যুলারডেমক্র্যাটিকবাংলাদেশেরসেক্রেটারিএবংনিউইয়র্কমহানগরআওয়ামীলীগেরসিনিয়রভাইসপ্রেসিডেন্টজাকারিয়াচৌধুরীরসঞ্চালনেসেমিনারেস্বাগতবক্তব্যদেনআয়োজকসংগঠনেরসভাপতিওনিউজার্সিপ্লেইন্সবরোসিটিরকাউন্সিলম্যান (ডেমোক্রেট) ড. নূরন্নবী।

সেমিনারেবাংলাএকাডেমিপুরস্কারপ্রাপ্তসাহিত্যিকমাহফুজুররহমানএবং২২বছরআগেঢাকারসোহরাওয়ার্দীউদ্যানেএকাত্তরেরঘাতকদালালনির্মূলজাতীয়কমিটিরউদ্যোগেঅনুষ্ঠিতঘাতকগোলামআজমেরপ্রতীকিবিচারেরজন্যেগণআদালতেরআন্তর্জাতিকপর্যবেক্ষকহিসেবেউপস্থিতথাকামার্কিনআইনজীবীথমাসকীটিংওবক্তব্যরাখেন।

 

 

সেমিনারশুরুহয়জাতিরজনকবঙ্গবন্ধুশেখমুজিবুররহমানের৯৪তমজন্মবার্ষিকীউপলক্ষেযুক্তরাষ্ট্রবঙ্গবন্ধুপরিষদকর্তৃককেককাটাএবংউপস্থিতসকলেসমস্বরেজাতীয়সঙ্গীতপরিবেশনেরমধ্যদিয়ে।

মূলবক্তব্যেহাসানমাহমুদবলেন, ধর্মকেঢালহিসেবেব্যবহারকরেফায়দাহাসিলেরজন্যেজামাত-শিবিরযুগেরপরযুগধরেজঘন্যঅপকর্মকরছে।একাত্তরেজামায়াতযাকরেছেতাইসলামধর্মবরদাশতকরতেপারেনা।প্রকৃতঅর্থেওইধরনেরবর্বরতাকেকোনোধর্মইঠাঁইদিতেপারেনা।

“বাংলাদেশথেকেজামাত-শিবিরতথাধর্মীয়সন্ত্রাসীদেরনির্মূলেরাজনৈতিকদলএবংসুশীলসমাজওনানাভাবেসক্রিয়রয়েছে।আমারচেষ্টাহচ্ছেভিন্নপথে।মানুষকেসচেতনকরেওদেরবিরুদ্ধেপ্রতিরোধরচনাকরাপ্রতিটিগ্রামে।”

তিনিবলেন, গ্রামকেজামাতমুক্তকরতেপারলেইবাংলাদেশএসবধর্মীয়সন্ত্রাসীরঅভয়ারণ্যমুক্তহবে।

আইনজীবীথমাসকীটিংতারগণআদালতেরবিচারেযোগদানেরস্মৃতিচারণকরেবলেন, “একাত্তরেরঘাতকদেরদৃষ্টান্তমূলকশাস্তিনিশ্চিতহলেভবিষ্যতেওইধরনেরজঘন্যঅপকর্মেকেউপ্রবৃত্তহবেনা।”

যুক্তরাষ্ট্রআওয়ামীলীগ, মুক্তিযোদ্ধাসংসদ, যুক্তরাষ্ট্রযুবলীগ, নিউইয়র্কঅঙ্গরাজ্যআওয়ামীলীগ, যুক্তরাষ্ট্রআওয়ামীআইনজীবীপরিষদওনিউইয়র্কমহানগরআওয়ামীলীগসহসমাজেরবিভিন্নস্তরেপ্রতিনিধিত্বকারীরাসেমিনারেঅংশনেন।

 

হাসান মাহমুদের বই “ শরীয়া কী বলে আমরা কী করি”

http://www.hasanmahmud.com/2012/index.php/books/53-sharia-ki-bole-amra-ki-kori

 

হাসান মাহমুদের বই ডিভিডি DIVINE STONE-

http://www.hasanmahmud.com/2012/index.php/videos/the-divine-stone

 

লেখকেরনিজস্বসাইটঃ     http://www.hasanmahmud.com/2012

 

 

উল্লেখ্য, একটি টিম উক্ত বই ও ডিভিডি নিরলস ভাবে জনগনকে পড়িয়ে ও দেখিয়ে বাগেরহাটের একটি প্রত্যন্ত গ্রামকে জামাত মুক্ত করতে সক্ষম হয়েছেন।

 

দলটির নেতৃত্ব দিয়েছেন এফ এম জামসেদ।

 

 

বই ও ভিডিও এর লেখকওয়ার্ল্ডমুসলিমকংগ্রেসেরউপদেষ্টাবোর্ডেরসদস্যদ্বীনরিসার্চসেন্টারহল্যাণ্ডএররিসার্চএসোসিয়েটমুসলিমসফেসিংটুমরোজেনারেলসেক্রেটারীফ্রিমুসলিমসকোয়ালিশনএরক্যানাডাপ্রতিনিধিআমেরিকানইসলামিকলিডারশীপকোয়ালিশনেরপ্রতিষ্ঠাতাসদস্যএবংখুলনা “সম্মিলিতনারীশক্তিউপদেষ্টা শারিয়ারওপরেবইশারিয়াকিবলেআমরাকিকরি” আন্তর্জাতিকপ্রশংসিতডকুমুভি “হিল্লা“, “নারী”  “শারিয়াপ্রহেলিকা” –লণ্ডনটরন্টোস্কুলেধর্মীয়শিক্ষাক্লাসেদেখানোহয়

 

 

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে