সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

দেশের সবচেয়ে বড় সন্ত্রাসীগ্রুপ ঘাতক রাজাকার, আল-বাদর মওদুদী জামাত, এদেরকে নিশ্চিহ্ন করতে সবাই একজোট হোন (ছবি ব্লগ)


দেশের সবচেয়ে বড় সন্ত্রাসীগ্রুপ ঘাতক রাজাকার, আল-বাদর মওদুদী জামাত, এদেরকে বয়কট করুন, প্রতিহত করুন, এদেরকে নিশ্চিহ্ন করতে সবাই একজোট হোন।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

  1. Announce ধর্মব্যবসায়ী মুক্ত বাংলাদেশ চাই,
    যুদ্ধাপরাধীদের ফাঁসি চাই। Announce

  2. Islamer Muncittro says:

    পরামর্শ,
    আমার একটি খাদ্য গুদামে ইঁদুরের অত্যাচার এতোই চরমে উঠেছিল যে,কোন প্রকার ওষুধ কাজ করতো না।শেষে এক কৃষি অফিসার পরামর্শ দিল য়ে,ভাইজান এরা অত্যন্ত ধুরন্ধর প্রকৃতির ইদুর এরা কোনটা খাদ্য এবং কোনটা ওষুধ চিনে ফেলতে পারে। তাই আমি আপনাকে বলতেছি এদের হাত থেকে বাঁচতে হলে দুই স্কায়ার ফিট একটি নেটের বক্স তৈরী করা বাজারে হকাররা বিক্রি করে।সেটা সংগ্রহ করে ভিতরে চানাচুর দিয়ে রেখে দিবেন। বাচ্ সকালে দেখবেন খাঁচা ভরে গেছে। সত্যিই দেখি এক অদ্ভুদ কান্ড এখন আমি ইঁদুর মুক্ত।
    মওদুদী তথা ওহাবীদের যদি নির্মল করতে চান তাহলে আমার পরামর্শ হলো-দেশের সকল গয়েন্দা দল তাদের সাথে আঁতাত গড়ে তুলুন,যে এদেশে মওদুদীবাদ কায়েম করা হবে,যারা নাম লিখাতে ইচ্ছুক তারা মাঠ পর্যায় পর্যন্ত তালিকা প্রদান করুক কারণ তাদেরকে অস্ত্র ও প্রশিক্ষণ দেয়া হবে। দেখবেন রাজাকারে দেশ সয়লাব। শুধু এক বাচ্চু রাজাকারকে ধরার জন্য সার্চ লাইটের প্রযোজন হবেনা। মূলতঃ মওদুদী,দেওবন্দী,আহলে হাদীস ও তাবলিগ এরা জঙ্গির বিভিন্ন শাখা প্রশাখা মাত্র।

  3. যুফাচা (যুদ্ধাপরাধীদের ফাঁসি চাই) রাফাচা…, ধফাচা…। Announce Announce

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে