দ্বীন ইসলাম নিয়ে কটূক্তির প্রতিবাদ নেই, সে জন্যই- অপপ্রচারকারীরা বেপরোয়া হয়ে যাচ্ছে


বেড়েই চলছে কুলাঙ্গারদের অপপ্রচার। অনলাইনে-অফলাইনে কোথায় তারা নেই। সবখানেই প্রতিনিয়ত তারা সম্মানিত দ্বীন ইসলাম উনার ধারক-বাহক সুমহান ব্যক্তিত্বগণ উনাদের নিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে, বিভ্রান্তি ছড়িয়ে যাচ্ছে। পবিত্র কুরআন শরীফ, পবিত্র হাদীছ শরীফ উনাদের মনগড়া ব্যাখ্যা দিয়ে, মিথ্যা ইতিহাস রচনা করে তারা গাফিল ও অজ্ঞ মুসলমানদের বিভ্রান্ত করার অপচেষ্টা করে যাচ্ছে।

মুসলমানগণ যে এসব অপপ্রচার দেখছে না- তা কিন্তু নয়। তারা দেখেও কিছু বলছে না, না দেখার ভান করে পাশ কেটে যাচ্ছে। নাউযুবিল্লাহ!
কিন্তু এই মুসলমানরাই তাদের রাজনৈতিক নেতা-নেত্রী, শিক্ষক-উস্তাদদের বিরুদ্ধে বললে ঝাঁপিয়ে পড়ে, তীব্র প্রতিবাদ করে, রাস্তা-ঘাট মাঠ গরম করে। কাফির-মুশরিক, ইহুদী, নাছারা, হিন্দু, বৌদ্ধ, নাস্তিক মুনাফিকরাতো এটাই চায়।

কিন্তু মুসলমানরা যদি আজ অন্তত একটি বাক্য, একটি কথা দ্বারাও প্রতিবাদ করতো, নিজেদের মধ্যে এসবের প্রতিবাদে আলোচনা করতো, তাহলে অবশ্যই কস্মিনকালেও ওইসব কুলাঙ্গার অপপ্রচারকারীরা সম্মানিত দ্বীন ইসলাম উনাদের মহান ব্যক্তিত্বগণ উনাদের নিয়ে কোনোরকম বিভ্রান্তি ছড়াতে পারতো না।
মুসলমানগণের উচিত যে যেখানেই আছে, যেভাবেই আছে- সেখান থেকে, সেভাবেই যেন এসব অপপ্রচারের বিরুদ্ধে মুখ দিয়ে হোক, কলম দিয়ে হোক, ইন্টারনেটে লেখনীর মাধ্যমে হোক প্রতিবাদ জানানো। ফোটা ফোটা বৃষ্টির পানিতে যদি বন্যা হতে পারে, তাহলে কোটি কোটি মুসলমানদের এক দুটি ছোট ছোট প্রতিবাদে কি সে সকল অপপ্রচারকারীরা ভেসে যাবে না? অবশ্যই সেটা হবে, হতেই হবে। ইনশাআল্লাহ!

Views All Time
2
Views Today
18
শেয়ার করুন
TwitterFacebookGoogle+