নববর্ষে ২০% বোনাস!! একমাত্র নির্বোধরাই এই সিদ্ধান্ত মেনে নিবে


মানুষ ব্যক্তিগতভাবে ‘নির্বোধ’ হতেই পারে- এটা মানা যায়; কিন্তু কোনো দেশের সরকারের সবাই নির্বোধ এটা মানা যায় না।

বিশ্বময় মুসলমানদের বিপক্ষে সবচাইতে শক্তিশালী ভূমিকায় আছে মিডিয়া বা সংবাদমাধ্যমগুলো। এদের সবচাইতে বড় কাজ হলো বিধর্মীদের অপসংস্কৃতিকে হাইলাইট করা, সার্বজনীন বলে প্রচার করা। আমাদের দেশের পহেলা বৈশাখ বা নববর্ষ হলো এর একটি সবচাইতে বড় উদাহরণ।
লেখার শুরুতে নির্বোধের কথা আনলাম যে কারণে- পহেলা বৈশাখ বা নববর্ষ যে আগাগোড়া একটি হিন্দুয়ানী কালচার এটা এদেশের নির্বোধরা ছাড়া সকলেই জানে ও বুঝে। কিন্তু বিগত কয়েক বছরের সংবাদমাধ্যমগুলো অত্যন্ত জোরালোভাবে পহেলা বৈশাখকে লাইমলাইটে তুলে আনার চেষ্টা করে এবং এর জন্য তারা সরকারের অনেক গভীরে প্রবেশ করে। যে কারণে তারা দেশের পাঠ্যপুস্তকগুলোতে এই হিন্দুয়ানী কালচারটিকে প্রবেশ করতে সমর্থ হয়। এবং সরকারি একটি বিশেষ মহলকেও তারা বিভ্রান্ত করতে সক্ষম হয়। যার সর্বশেষ ফলাফল হলো- অসাম্প্রদায়িক বোনাস হিসেবে পহেলা বৈশাখ তথা নববর্ষের জন্য ২০% বোনাস নির্ধারণ। নাউযুবিল্লাহ!
এ দেশের জনগণ তথা মুসলমানগণ আশা করি নির্বুদ্ধিতার পরিচয় না দিয়ে নির্বোধদের চাপিয়ে দেয়া সিদ্ধান্ত গ্রহণ থেকে সরকারকে রক্ষা করবে। নচেৎ নির্বোধদের খপ্পরে পড়ে দেশ তার নিজস্ব সংস্কৃতি হারিয়ে অপসংস্কৃতিতে ডুবে মরবে।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে