নাস্তিক ও বিধর্মীদের কত বড় স্পর্ধা! ৯৮ ভাগ মুসলমান দেশ থেকে সম্মানিত দ্বীন ইসলাম উনাকে প্রত্যাখ্যান করার দাবি?


আর্শ্চযের বিষয় হচ্ছে! নাস্তিক ও বিধর্মীদের সম্মানিত রাষ্ট্রধর্ম দ্বীন ইসলাম উনাকে সরিয়ে ফেলার দাবি করল এবং এ বিষয়ে মামলা করল। এই মামলাকে গ্রহণও করেছে এবং এ বিষয়ে শুনানি ও হবে। নাউযুবিল্লাহ!
কিন্তু এখন পর্যন্ত মুসলমানদের চোখ-কান খুলেনি। মুসলমান দেশ থেকে রাষ্ট্রধর্ম দ্বীন ইসলাম উনাকে বাদ দিয়ে দেওয়ার যে চিন্তা চলছে, সে বিষয়ে মুসলমানদের কোন অনুভূতিই পয়দা হয়নি। তাদের যেন চিন্তা ভাবনা নেই। নাউযুবিল্লাহ!
অথচ বাংলাদেশ সরকারসহ সমস্ত মুসলমানদের উচিত ছিলো, সমস্ত বিধর্মী ও নাস্তিকদের মৃত্যুদ-ে দ-িত করা যাতে করে ভবিষ্যতে কেউ যেন এধরনের সাহস করতে না পারে? এবং এদেশ থেকে সম্মানিত রাষ্ট্রধর্ম দ্বীন ইসলাম উনাকে নিয়ে অশ্লীল কথা-বার্তা এবং খারাপ মন্তব্য করতে না পারে?
বাংলাদেশের যে সরকার এই ওয়াদা করে প্রতিজ্ঞা করে ক্ষমতায় বসেছে যে, সম্মানিত কুরআন শরীফ এবং সুন্নাহ শরীফ বিরোধী কোন আইন পাস হবে না। সেই সরকার এখন কাফির-মুশরিকদের হাতের পুতুল হয়ে রয়েছে। নাউযুবিল্লাহ!
কাজেই মুসলমানদের এর তীব্র প্রতিবাদ করতে হবে। এবং সরকারকে অবশ্যই বিধর্মীও নাস্তিকদের উচিত শিক্ষা দিতে হবে। নচেৎ সরকারকে কঠিন জবাবদিহি করতে হবে।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে