নিয়ে নিন জিপি সিমে ১০ টাকায় ১ জিবি সবাই পাবেন


আশাকরি সবাই ভালো আছেন। আজ আমি দেখাবো কিভাবে জিপি সিমে এক পয়সা দিয়ে এক MB নিবেন। মুলত আমি দেখাবো কি করে আপনি 10 টাকা ‍দিয়ে জিপি সিমে 1জিবি নিবেন সেই প্রকৃক্রিয়া দেখাবো। তো চলুন শুরু করা যাক।

ছবি সহ দেখার জন্য এখানে ক্লিক করুন

আমাদের কাজ করতে যা যা প্রয়োজন হবে।
1) একটা জিপি সিম
2) দুইটা মোবাইল (একটি অ্যান্ড্রয়েড ও একটি বাটন)
3) Auto Redial | call timer
4) ধৈর্য্য

এবার ধৈর্য্য ধরার পরে আপনি পোস্টটি মনোয়োগ দিয়ে পড়তে শুরু করুন।

প্রথমে আপনার যে জিপি সিমটা অফারটি নিবেন সেই সিমটা অ্যান্ড্রেয়েড ফোনে প্রবেশ করান। তারপরে সেইটা থেকে *121*1401# নাম্বারটা ডায়েল করুন। ডায়েল করার পরে আপনাকে এসএসএস এর মাধ্যমে একটা টার্গটে দেওয়া হবে যেমনঃ 1মিনিট 2মিনিট 3মিনিট যে কোনো র্টাগেট দিতে পারে। আপনি আপনার টার্গটে র্পূণ করুন। 1মিনিট হলে 1 মিনিট যেকোন নাম্বারে কথা বলুন। টাকা বা মিনিট থাকলে যেকোন টা দিয়ে টার্গটে পূর্ণ করতে পারবেন।

আপনাকে 1 সেকেন্ড 1এমবি নেওয়ার জন্য আপনার জিপি সিম থেকে 1পয়সা পালস্ চালু করার জন্য রিচার্জ করুন (29 টাকা 3 দিন মেয়াদ, 79টাকা 1মাস)

তারপরে আপনাকে Auto Redial | call timer টা ইনস্টল করতে হবে এই অ্যাপসটা দিয়ে অটো মিসকল দেওয়া যায়। ইনস্টল করার জন্য আপনাকে এখান থেকে ডাউনলোড করতে হবে অথবা সরাসরি ডাউনলোডের জন্য এখান থেকে করতে পারেন।

Auto Redial | call timer অ্যাপসটি ডাউনলোড করার পরে ওপেন করুন।

Auto Redial | call timer অ্যাপসটি আপনি যেভাবে সিটিং করবেন। প্রথমে আপনার Auto Redial | call timer ইনস্টল হওয়ার পরে অ্যাপসটি ওপেন করুন। ওপেন করলে দেখতে পারবেন ঠিক এই রকম।

ছবিতে দেখানো মত কাজ গুলো করে নিন।

1) Auto Redial ► Second ► auto end call after 5 seconds.
2) Second ► auto redial after 10 seconds.
3) Enter your phone number► 01700-000000

আপনার বাটন মোবাইলের অটো কল রিসিভ করার সিস্টেমটা চালু করুন। সেটা দেখানো যাচ্ছে না কারণ এক এক মোবাইলের জন্য এক এক রকম। এটা নিজে নিজে করে নিন।

এখন আপনার বাটন ফোনে কল যাবে আর ১ সেকেন্ড হলেই কেটে যাবে আর আপনি পাবেন ১ এমবি করে ফ্রি।

এভাবে আপনি ১ টাকায় ১০০ এমবি ১০ টাকায় ১ জিবি নিতে পারবেন। যতো খুশি ততো পাবেন।

আর এই এমবির মেয়াদ 3দিন, এমবি চেক করতে এটা *১২১*১*৪# ডায়েল করুন।

এই রকম সুন্দর সুন্দর টিউন দেখতে shobujbanglablog সাথে থাকুন। আর পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ভালো লাগলে অথবা কোন রকম সমস্যা হলে টিউমেন্ট করুন।

আল্লাহ হাফেজ।

Views All Time
2
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে