সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

পবিত্র আহলু বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের মুহব্বতকারীগণ সম্মানিত পুলছিরাতে অটল বা স্থির থাকবেন। সুবহানাল্লাহ!


এ প্রসঙ্গে পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক হয়েছে-
عَنْ حَضْرَتْ عَلِىٍّ عَلَيْهِ السَّلَامُ قَالَ قَالَ رَسُوْلُ اللهِ صَلَّى اللهُ عَلَيْهِ وَسَلَّمَ اَثْبَتُكُمْ عَلَى الصِّرَاطِ اَشَدُّكُمْ حُبًّا لِاَهْلِ بَيْتِـىْ
অর্থ : তোমাদের মধ্যে (কিয়ামতের দিন, মুছীবতের দিন) ঐ ব্যক্তি ই পুলছিরাত এর উপর অটল ও স্থির থাকবেন, যিনি আমার পবিত্রতম আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদেরকে অন্তরের অন্তরস্থল থেকে মুহব্বত মুবারক করবেন। (সুবহানাল্লাহ) (দায়লামী শরীফ, কানযুল উম্মাল, আছ ছওয়ায়িক্বুল মুহরিকা, ইবনে আদী)
শেফা শরীফে বর্ণিত আছে, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি বলেন, আমার বংশধর উনাদের মর্যাদা ও সম্মানের পরিচয় লাভ করা দোযখ হতে মুক্তির কারণ। আমার আহলে বাইত শরীফ বা আওলাদ শরীফ তথা বংশধর উনাদের মুহব্বত পুলছিরাত পার হওয়ার কারণস্বরূপ। এরূপ মাদারিজুন নবুওওয়ত উর্দু তরজমা ১ম খ- ৫৪৪ পৃষ্ঠায়ও উল্লেখ আছে, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার পবিত্রতম বংশধর উনাদের প্রতি পবিত্রতম মুহব্বত, হুসনেযন এবং বিশুদ্ধ আক্বীদা পোশণকারী জাহান্নামের আগুন থেকে মুক্ত অর্থাৎ নির্ঘাত জান্নাতী। সুবহানাল্লাহ!

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে