পবিত্র ঈদে মীলাদে হাবীবুল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালনের যারা বিরোধিতা করে তারা কিভাবে ঈমানদার-মুসলমান হতে পারে


পবিত্র কালিমা শরীফ ‘লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রসূলাল্লাহ’ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ঈমান আনয়নের জন্য পাঠ করতে হয়, মনে প্রাণে মেনে নিতে হয়, সেই পবিত্র কালিমা শরীফ উনার প্রথমাংশ ‘লা ইলাহা ইল্লাল্লাহ’ প্রকাশ ঘটতো না যদি না শেষাংশ হতো। তাহলে লা ইলাহা ইল্লাল্লাহু আদামু ছফীউল্লাহ আলাইহিস সালাম, লা ইলাহা ইল্লাল্লাহু নূহু নাজিউল্লাহ আলাইহিস সালাম, লা ইলাহা ইল্লাল্লাহু ইবরাহীমু খলীলুল্লাহ আলাইহিস সালাম এবং এরূপ আরো যত পবিত্র কালিমা শরীফ ছিল পূর্ববর্তী নবী আলাইহিমুস সালাম উনারাও অস্তিত্বে আসতেন না। আর সেজন্যই পূর্ববর্তী সমস্ত নবী রসূল আলাইহিমুস সালাম উনারাও পবিত্র মীলাদে হাবীবুল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালন করেছেন। হযরত ফেরেশতাকুল আলাইহিমুস সালাম উনারা এবং সমস্ত মাখলুক পালন করেছে, করছে এবং এটা চলতেই থাকবে অনন্তকাল ধরে।
কোনো হযরত নবী আলাইহিমুস সালাম উনাকে নুবুওওয়াত অথবা কোনো হযরত রসূল আলাইহিমুস সালাম উনাদের রিসালতের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়নি, যে পর্যন্ত উনারা পবিত্র মীলাদে হাবীবুল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালন না করেছেন। এরই ধারাবাহিকতায়, কোনো উম্মত যথাযথ মর্যাদার সাথে পবিত্র মীলাদে হাবীবুল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সালাম উনাকে পালন না করলে সে হাক্বীক্বী মুসলমান হতে পারবে না এবং যারা বিরোধিতা করবে তারা ঈমানহারা হয়ে যাবে।

Views All Time
2
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে