পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীছ শরীফ উনাদের আলোকে খলীফাতুল মুসলিমীন, আমীরুল মু’মিনীন মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনিই হচ্ছেন বর্তমানে বাংলাদেশসহ সমগ্র বিশ্বের চরম নির্যাতিত ও নিপীড়িত মানুষের একমাত্র মুক্তির দিশারী। সুবহানাল্লাহ!-সুবহানাল্লাহ।


পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীছ শরীফ উনাদের আলোকে খলীফাতুল মুসলিমীন, আমীরুল মু’মিনীন মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনিই হচ্ছেন বর্তমানে বাংলাদেশসহ সমগ্র বিশ্বের চরম নির্যাতিত ও নিপীড়িত মানুষের একমাত্র মুক্তির দিশারী। সুবহানাল্লাহ!-সুবহানাল্লাহ।
**********************************************************************
পূর্ব প্রকাশিতের পর —
**************************
অতিশীঘ্রই মুজাদ্দিদে আ’যম পবিত্র রাজারবাগ শরীফ উনার মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনি সারা বাংলাদেশে, সারা পৃথিবীতে সম্মানিত খিলাফত আলা মিনহাজিন নুবুওওয়াহ মুবারক প্রতিষ্ঠা করবেন। এটা হচ্ছে এর একটি পূর্বলক্ষণ। সুবহানাল্লাহ!
এটাতো সাইয়্যিদুল খুলাফা পবিত্র রাজারবাগ শরীফ উনার মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম উনার যাহিরীভাবে সারা পৃথিবীব্যাপী, সারা কায়িনাতব্যাপী সুদীর্ঘ ৩০-৪০ বৎসর যাবৎ সম্মানিত খিলাফত আলা মিনহাজিন নুবুওওয়াহ মুবারক পরিচালনা করার পূর্বের কথা। আর তিনি যখন যাহিরীভাবে সারা পৃথিবীব্যাপী, সারা কায়িনাব্যাপী সুদীর্ঘ ৩০-৪০ বৎসর যাবৎ সম্মানিত খিলাফত আলা মিনহাজিন নুবুওওয়াহ মুবারক পরিচালনা করবেন তখন মুষ্টিমেয় কিছু সংখ্যক লোক ছাড়া প্রত্যেকেই উনার মুরীদে পরিণত হবেন। ইনশাআল্লাহ!
আর এটা হচ্ছে, পৃথিবীর ইতিহাসে যত হযরত মুজাদ্দিদ রহমতুল্লহি আলাইহিম উনারা অতীত হয়েছেন এবং ক্বিয়ামত পর্যন্ত যত হযরত মুজাদ্দিদ রহমতুল্লহি আলাইহিম উনারা তাশরীফ মুবারক নিবেন উনাদের প্রত্যেকের মধ্যে পবিত্র রাজারবাগ শরীফ উনার মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম উনার একখানা একক খুছূছিয়াত বা বৈশিষ্ট্য মুবারক। সুবহানাল্লাহ! আর খলীফাতুল উমাম আল মানছূর হযরত শাহযাদা হুযূর ক্বিবলা আলাইহিস সালাম তিনি এই বিশেষ খুছূছিয়াত বা বৈশিষ্ট্য মুবারক উনার পূর্ণ হক্বদার হবেন। সুবহানাল্লহ!
 
২. সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি যেমন সমস্ত হযরত নবী-রসূল আলাইহিমুস সালাম উনাদের সাইয়্যিদ ঠিক তেমনিভাবে খলীফাতুল মুসলিমীন, পবিত্র রাজারবাগ শরীফ উনার মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনি হচ্ছেন পৃথিবীর ইতিহাসে এই পর্যন্ত যত হযরত আওলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম ও হযরত মুজাদ্দিদ রহমতুল্লাহি আলাইহিম উনারা এসেছেন এবং ক্বিয়ামত পর্যন্ত যত হযরত আওলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম ও হযরত মুজাদ্দিদ রহমতুল্লাহি আলাইহিম উনারা আসবেন উনাদের প্রত্যেকের সাইয়্যিদ। সুবহানাল্লাহ!
৩. উল্লেখ্য যে, সমস্ত মুজাদ্দিদ রহমতুল্লাহি আলাইহিম উনারা প্রত্যেকেই নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ক্বায়িম-মাক্বাম। কিন্তু এই ক্বায়িম-মাক্বামের মধ্যে যথেষ্ট ব্যবধান রয়েছে। যেমন, সমস্ত হযরত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম উনারা প্রত্যেকেই নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ক্বায়িম-মাক্বাম; কিন্তু আফদ্বালুন নাস বা’দাল আম্বিয়া, ছিদ্দীক্বে আকবর হযরত আবূ বকর ছিদ্দীক্ব আলাইহিস সালাম উনার বিষয়টি একটু ব্যতিক্রম। তিনি হচ্ছেন সমস্ত হযরত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম উনাদের সাইয়্যিদ। এ সম্পর্কে স্বয়ং যিনি সাইয়্যিদুল মুরসালীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন,
عَنْ حَضْرَتْ أَبِى الدَّرْدَاءِ رَضِىَ اللهُ تَعَالـٰى عَنْهُ أَنَّ رَسُوْلَ اللهِ صَلَّى اللهُ عَلَيْهِ وَسَلَّمَ قَالَ مَا طَلَعَتِ الشَّمْسُ وَلاَ غَرَبَتْ عَلَى أَحَدٍ أَفْضَلَ مِنْ حَضْرَتْ أَبِىْ بَكْرٍ عَلَيْهِ السَّلَامُ إِلاَّ أَنْ يَكُوْنَ نَبِىٌّ.
“হযরত নবী-রসূল আলাইহিমুস সালাম উনারা ব্যতীত এমন কোন ব্যক্তির উপর সূর্য উদিত হয়নি, অস্তও যায়নি যেই ব্যক্তি হযরত ছিদ্দীক্বে আকবর আলাইহিস সালাম উনার চেয়ে শ্রেষ্ঠ।” (ফাদ্বয়িলুছ ছাহাবা রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম)
অর্থাৎ সাইয়্যিদুনা হযরত ছিদ্দীক্বে আকবর আলাইহিস সালাম তিনি হচ্ছেন হযরত নবী-রসূল আলাইহিমুস সালাম উনাদের পর সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব মুবারক। সুবহানাল্লাহ! অনুরূপভাবে সমস্ত মুজাদ্দিদ রহমতুল্লাহি আলাইহিম উনারা যদিও প্রত্যেকেই নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ক্বায়িম-মাক্বাম; কিন্তু সাইয়্যিদুল মুজাদ্দিদীন, ইমামুল মুজাদ্দিদীন, পবিত্র রাজারবাগ শরীফ উনার মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম উনার বিষয়টি সম্পূর্ণরূপে আলাদা। তিনি হচ্ছেন সমস্ত হযরত মুজাদ্দিদ রহমতুল্লাহি আলাইহিম উনাদের প্রত্যেকের সাইয়্যিদ। সুবহানাল্লাহ! তাই তিনি সেই হিসেবেই নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ক্বায়িম-মাক্বাম। সুতরাং উনার ক্বায়িম-মাক্বাম হওয়ার বিষয়টিও সম্পূর্ণরূপে আলাদা। যেটা অন্য কোন মুজাদ্দিদ রহমতুল্লাহি আলাইহিম উনাদের সাথে কস্মিনকালেও মিলবে না। সুবহানাল্লাহ! (ইনশাআল্লাহ চলবে)।
Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে