পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীছ শরীফ উনাদের আলোকে খলীফাতুল মুসলিমীন, আমীরুল মু’মিনীন মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনিই হচ্ছেন বর্তমানে বাংলাদেশসহ সমগ্র বিশ্বের চরম নির্যাতিত ও নিপীড়িত মানুষের একমাত্র মুক্তির দিশারী। সুবহানাল্লাহ!-ধারাবাহিক।


পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীছ শরীফ উনাদের আলোকে খলীফাতুল মুসলিমীন, আমীরুল মু’মিনীন মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনিই হচ্ছেন বর্তমানে বাংলাদেশসহ সমগ্র বিশ্বের চরম নির্যাতিত ও নিপীড়িত মানুষের একমাত্র মুক্তির দিশারী। সুবহানাল্লাহ!-ধারাবাহিক।
************************************************************************
অনেকেই বর্তমান বিশ্বপরিস্থিতিতে প্রশ্ন করেছেন- ইসলামী খিলাফত আবার কবে ফিরে আসবে দুনিয়া মাঝে?
এই প্রশ্নের উত্তরও কিন্তু মহান আল্লাহ পাক তিনি পবিত্র কুরআন শরীফ-এ সুরা নুর-এ ৫৫ নং আয়াতে পাকে বলে দিয়েছেন-
وَعَدَ اللَّهُ الَّذِينَ آمَنُوا مِنكُمْ وَعَمِلُوا الصَّالِحَاتِ لَيَسْتَخْلِفَنَّهُم فِي الْأَرْضِ
অর্থাৎ, তোমার যখন প্রকৃত ঈমান আনবে বা ঈমানদার হতে পারবে এবং একই সাথে আমলে সালেহ অর্থাৎ সুন্নাহ মুতাবিক নিজেদের আমল আখলাক সুসজ্জিত করতে পারবে তখনি তোমাদেরকে খিলাফত অর্থাৎ শাসন কতৃত্ব দান করা হবে- এটাই খালিক মালিক রব আল্লাহ পাক উনার ওয়াদা। সুবহানাল্লাহ!
 
এই সম্মানিত খিলাফত আলা মিনহাজিন নুবুওওয়াহ মুবারকই খলীফাতুল উমাম আল মানছূর হযরত শাহযাদা ক্বিবলা আলাইহিস সালাম উনার আওলাদ আলাইহিমুস সালাম তথা আবুল খুলাফা, মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম উনার পরবর্তী মুবারক বংশধর আলাইহিমুস সালাম (তথা সাইয়্যিদাতু নিসায়িল আলামীন, ক্বায়িম মাক্বামে হযরত কুবরা আলাইহাস সালাম সাইয়্যিদাতুনা হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম উনার পরবর্তী বংশধর আলাইহিমুস সালাম) উনাদের মাধ্যম দিয়ে সর্বশেষ ইমাম ও ১২তম খলীফা হযরত ইমাম মাহদী আলাইহিস সালাম উনার কাছে যেয়ে পৌঁছবে। হযরত ইমাম মাহদী আলাইহিস সালাম তিনি এই ধারাবাহিকতায়ই খলীফা হবেন। উনাকে নতুন করে সম্মানিত খিলাফত আলা মিনহাজিন নুবুওওয়াহ মুবারক প্রতিষ্ঠা করতে হবে না। খলীফাতুল উমাম, আল মানছূর হযরত শাহযাদা ক্বিবলা আলাইহিস সালাম উনার থেকে শুরু করে হযরত ইমাম মাহদী আলাইহিস সালাম উনার পর্যন্ত হযরত ইমাম মাহদী আলাইহিস সালাম তিনিসহ যত খলীফা আলাইহিমুস সালাম উনারা দুনিয়ার যমীনে তাশরীফ মুবারক নিবেন উনারা প্রত্যেকেই মুজাদ্দিদে আ’যম, আবুল খুলাফা মামদূহ মুর্শিদ সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম উনার আওলাদ আলাইহিমুস সালাম তথা উনার মুবারক বংশধর হবেন (তথা ক্বায়িম মাক্বামে হযরত কুবরা আলাইহাস সালাম, সাইয়্যিদাতু নিসায়িল আলামীন, সাইয়্যিদাতুনা হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম উনার আওলাদ আলাইহিমুস সালাম তথা উনার মুবারক বংশধর হবেন)। সুবহানাল্লাহ!
তাই মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম উনার উনার একখানা বিশেষ লক্বব মুবারক হচ্ছে, আবুল খুলাফা তথা হযরত খলীফা আলাইহিমুস সালাম উনাদের পিতা। অর্থাৎ সাইয়্যিদুল খলাফা, আবুল খুলাফা, মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম উনার মুবারক বংশধর আলাইহিমুস সালাম উনাদের মধ্য থেকে উনার সুমহান আওলাদ ১১তম খলীফা, সাইয়্যিদুল খুলাফা, আবুল খুলাফা, খলীফাতুল উমাম, আল মানছূর আলাইহিস সালাম তিনি তো অবশ্যই; শুধু তাই নয়, ১২তম খলীফা হযরত ইমাম মাহদী আলাইহিস সালাম তিনিসহ কমপক্ষে আরো পাঁচ থেকে আটজন মহান খলীফা আলাইহিস সালাম হবেন। সুবহানাল্লাহ! তবে উনারা পবিত্র হাদীছ শরীফ মুবারক উনাদের মধ্যে বর্ণিত ১২ জন আখাচ্ছুল খাছ মহান খলীফা আলাইহিমুস সালাম উনাদের অন্তর্ভুক্ত নন; কিন্তু উনারা সৎ ও ইনসাফগার খলীফা হবেন। উনারাও যিনি খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনার এবং উনার যিনি হাবীব নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের কর্তৃক মনোনীত। সুবহানাল্লাহ!
আর এই বিষয়টি সম্মানিত হাদীছ শরীফ দ্বারা প্রমাণিত। আবুল খুলাফা মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস উনার মুবারক দয়া-দান, ইহসান-এ এখন আমরা এই বিষয়টি নিয়ে দলীলভিত্তিক আলোচনা করবো ইনশাআল্লাহ। (ইনশাআল্লাহ চলবে)
Views All Time
1
Views Today
3
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে