পবিত্র রমাদ্বান শরীফ উনার সম্মানার্থে যারা খাদ্যদ্রব্যসহ সমস্ত নিত্যপণ্যের মূল্যহ্রাস করবে, বিশেষ ছাড় দিবে তারা বিনা হিসাবে জান্নাতে প্রবেশ করবে। সুবহানাল্লাহ!


পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে বর্ণিত আছে- নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, “যে ব্যক্তি মহান আল্লাহ পাক উনার খাছ মাস পবিত্র রমাদ্বান শরীফ উনাকে সম্মান করবে তথা যে কোনো দিক থেকে তা’যীম করবে, তাকরীম করবে, ইজ্জত করবে মহান আল্লাহ পাক তিনি তাকে পবিত্রতম জান্নাত দিয়ে এবং জাহান্নাম থেকে নাজাত দিয়ে সম্মানিত করবেন।” অর্থাৎ সে বিনা হিসাবে জান্নাতে প্রবেশ করবে। সুবহানাল্লাহ!
কাজেই মহান আল্লাহ পাক উনার ও উনার রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের ‘পবিত্র মুহব্বতে’ পবিত্র ‘রমাদ্বান শরীফ’ উনার তা’যীম-তাকরীম, ইজ্জত ও সম্মানার্থে কোনো ব্যক্তি যদি খাদ্যদ্রব্যসহ সমস্ত পণ্যসামগ্রীর মূল্যহ্রাস করে, বিশেষ ছাড় দেয়, মুনাফা বা লাভ কম করে সে ব্যক্তি মূলত মহান আল্লাহ পাক উনার ও উনার রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদেরকে এবং পবিত্র রমাদ্বান শরীফ উনাকে হাক্বীক্বীভাবে মুহব্বত ও সম্মান করলো এ কারণেই মহান আল্লাহ পাক রব্বুল আলামীন তিনি তাকে বিনা হিসাবে জান্নাতে প্রবেশ করাবেন। সুবহানাল্লাহ! আয় আল্লাহ পাক! এই পবিত্রতম মমত্ববোধ, মহত্ত্ববোধ, মূল্যবোধ আমাদের সবাইকে নছীব করুন। আমীন

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+