পর্দানশীন ও তাক্বওয়াসম্পন্না মাতা উনার পবিত্র রেহেম শরীফ উনার মাধ্যমে আগমন ঘটে ষষ্ঠ শতাব্দীর মুজাদ্দিদ হযরত বড়পীর ছাহিব রহমতুল্লাহি আলাইহি উনার!


ষষ্ঠ হিজরী শতাব্দীর মহান মুজাদ্দিদ, গউছুল আ’যম হযরত বড়পীর ছাহিব রহমতুল্লাহি আলাইহি উনার সম্মানিতা মাতা তিনি ছিলেন অতি পর্দানশীন ও তাক্বওয়াসম্পন্না। উনার পবিত্র রেহেম শরীফ উনার মাধ্যমে এই মহান ওলী উনার আগমন ঘটে। একইভাবে যিনি পঞ্চদশ হিজরী সনের মহান মুজাদ্দিদ, যিনি সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম, যিনি সরাসরি ক্বায়িম-মাক্বামে রসূলুল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্মানিতা মাতা আমাদের সম্মানিতা হযরত দাদীজান ক্বিবলা আলাইহাস সালাম উনার পর্দানশীনতা ও তাক্বওয়া কত বেমেছাল, তা সত্যিই ফিকিরযোগ্য।
আমাদের সম্মানিতা সাইয়্যিদা দাদীজান ক্বিবলা আলাইহাস সালাম তিনি উনার অধিক বয়স মুবারক-এ অনেক কষ্ট সহ্য করেন। পর্দার খিলাফ হতে পারে এই আশঙ্কায় অনেক ক্ষেত্রে চিকিৎসা গ্রহণ করেননি। তিনি সর্বক্ষণ মহান আল্লাহ পাক উনার মুহব্বতে মশগুল থাকতেন। উনার পার্শ্ববর্তী সবাই সর্বদা শুনতে পেতেন উনার দোয়া, দুরূদ ও তাসবীহ-তাহলীল পাঠ করার সুমধুর শব্দ।
মূলত, আমাদের সম্মানিতা সাইয়্যিদা হযরত দাদীজান ক্বিবলা আলাইহাস সালাম তিনি শুধু পর্দানশীন ছিলেন তা নয়, বরং তিনি ছিলেন সর্বোচ্চ পর্যায়ের পর্দানশীনদের জন্য মহান আদর্শ। তিনি শুধু তাক্বওয়াসম্পন্নাই ছিলেন না, তিনি ছিলেন সর্বোচ্চ পর্যায়ের তাক্বওয়াসম্পন্না হিসেবে মহান আদর্শ।
মহান দাদীজান ক্বিবলা আলাইহাস সালাম উনার পবিত্র ক্বদমে আমাদের আরজু, তিনি যেন উনার পবিত্র নজর করমে উনার পবিত্র গুণে আমাদের গুণান্বিত হওয়ার তাওফীক দান করেন। (আমীন)

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে