পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি ……………………..


=>পৃথিবীর ইতিহাসে উল্লেখযোগ্য একমাত্র ব্যক্তিত্ব যিনি এ যামানায় সম্ভব সকল সুন্নত পালন করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি ঈদে মীলাদুন্নবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে “সাইয়্যিদুল আ’ইয়াদ ” তথা সর্বশ্রেষ্ঠ ঈদ বলে ঘোষনা দেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি ঈদে মীলাদুন্নবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তথা “সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ ” তথা সর্বশ্রেষ্ঠ ঈদ অনন্তকাল ধরে পালন করবেন বলে ঘোষনা দেন এবং যা গত বছর(১৪৩৫ হিজরী) থেকে চালু হয়ে গেছে। একদিনের জন্য ও এ মুবারক মাহফিল বন্ধ হবে না।(ইনশাআল্লাহ)
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি নূরে মুজাসসাম , হাবীবুল্লাহ, হুযূরপাক ছল্লাল্লাহু আলাইহিওয়া সাল্লাম উনার সম্পর্কে মুবারক আলোচনা সবচেয়ে বেশী করে থাকেন।
=>পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি নূরে মুজাসসাম , হাবীবুল্লাহ, হুযূরপাক ছল্লাল্লাহু আলাইহিওয়া সাল্লাম উনার সম্পর্কে মুবারক প্রশংসা, ছানা-ছিফত সবচেয়ে বেশী করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি নূরে মুজাসসাম , হাবীবুল্লাহ, হুযূরপাক ছল্লাল্লাহু আলাইহিওয়া সাল্লাম উনার মুবারক সবচেয়ে বেশী দরুদ শরীফ পড়ে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি নূরে মুজাসসাম , হাবীবুল্লাহ, হুযূরপাক ছল্লাল্লাহু আলাইহিওয়া সাল্লাম উনার আওলাদ আলাইহিন্নাস সালাম সম্পর্কে মুবারক আলোচনা সবচেয়ে বেশী করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি হযরত উম্মাহাতুল মু’মিনিন আলাইহিন্নাস সালামগন উনাদের সম্পর্কে মুবারক আলোচনা সবচেয়ে বেশী করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি হযরত সাহাবায়ে কিরাম রাদ্বিয়াল্লাহু তায়ালা আনহুমগন উনাদের মুবারক আলোচনা সবচেয়ে বেশী করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি যুগের পর যুগ ধরে সুন্নতী কায়দায় প্রতিদিন কয়েক ঘন্টা করে তা’লীম দান করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি প্রতিদিন সবচেয়ে বেশী সময়ধরে মুনাজাত করে থাকেন। যা মূলত: আখাছছূল খাছ মনোনীত ব্যক্তিত্ব উনাদের বৈশিষ্ট্য।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি হযরত খুলাফায়ে রাশিদীন আলাইহিমুস সালাম উনাদের মুবারক আলোচনা ও উনাদের বিশেষ দিনগুলো সবচেয়ে বেশী পালন করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিমগন সম্পর্কে মুবারক আলোচনা সবচেয়ে বেশী করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি সবচেয়ে বেশী দ্বীনী মাহফিলের আয়োজন করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি ছোট বাচ্চা থেকে বৃদ্ধ সবাইকে পবিত্র মীলাদ শরীফ শিক্ষা দিচ্ছেন এবং তা ঘরে ঘরে জারি করছেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি সবচেয়ে বেশী কুরবানী করে থাকেন এবং করবেন। ইনশাআল্লাহ।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি সুন্নতী নববী শরীফ উনার ন্যায় সুন্নতী মসজিদ শরীফ প্রতিষ্ঠিত করেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি ত্বরিকার ইমামসহ বিভিন্ন উল্লেখযোগ্য আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি উনাদের মুবারক শানে নিয়মিত মাহফিল করে থাকেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি সুন্নতী দ্রব্য সামগ্রী প্লেট, বাটি, দস্তরখানা, লবনদানি ইত্যাদি পুন:প্রচলন করেন।
=> পৃথিবীর ইতিহাসে একমাত্র ব্যক্তিত্ব যিনি পরিপূর্ন সুন্নতী পোষাক পূন:জারি করেন।
সর্বোপরি উনি পরিপূর্ণ শরীয়ত উনার উপর প্রতিষ্ঠিত।
উল্লেখিত ছিফতগুলোর পরও যদি কেউ যদি রাজারবাগ শরীফ উনার মুর্শিদ ক্বিবলা উনার সমালোচনা করে থাকে হয় সে কুরআন শরীফ , হাদীছ শরীফ বিষয়ে অজ্ঞ অথবা উনার বিষয়ে অজ্ঞাত অথবা বদ আক্বীদার অনুসারী অথবা শয়তানের হাতের গুটি।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে