প্রসঙ্গঃ লা মাজহাবীদের গুরু নাসিরুদ্দিন আলবানির কুফরি আকিদাঃ


ক)আল্লাহপাক সম্পর্কে আলবানির কুফরী আকিদাঃ ১।সালাফি মাযহাবের প্রতিষ্ঠাতা হলেন আল্লাহ তা’আলা।নাউযুবিল্লাহ ( ফাত্তাল আলবানি ফিল মাদিনাতি ওয়াল এমারাত,সংকলকঃআমার আব্দুল্লাহ মুন্যিম ছালিম,পৃষ্ঠাঃ১৮,প্রথম সংস্করণ।ডারুজ জিয়া,মিসর)

২।.আল্লাহর দুটি চোখ আছে।নাউযুবিল্লাহ

৩।.আল্লাহতায়ালার পায়ের পিন্দলি আছে.. (সিলসিলাতুল আহাদিসিস সাহিহা,হাদিসঃ৫৮৩,খন্দ-২.পৃষ্ঠা-১২৮,প্রকাশনা মাক্তাবাতুল মা’আরিফ,রিয়াদ)

৪.আল্লাহ তা’আলার প্রকৃত হাত রয়েছে)নাউযুবিল্লাহ) (সিলসিলাতুল আহাদিসিস সাহিহা,হাদিসঃ৫৮৩)

৫।এ ঈমান রাখা যে,আল্লাহ তা’আলা আসমানে রয়েছে (নাউজুবিল্লাহ..(. (হাবি আল মিন ফাতাওয়াস শাইখ আলবানি,আবু হাম্মাম মিসরি,খণ্ড-১,পৃষ্ঠাঃ৪৩,প্রকাসনাইঃআল- ইল্মিয়য়া,মিসর )

 

৬।হাসা আল্লাহ তা’আলার একটা সিফাত.. (সিলসিলাতুল আহাদিস,হাদিসঃ২৮১০,খন্দ-৬,পৃষ্ঠা-৭৩৭,প্রকাসনাইঃমাক্তাবাতুল মা’আরিফ,রিয়াদ… (

 

হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও নবী-রসূল আলাইহিমুস সালাম গন সম্পর্কে আলবানির কুফুরি আকিদা:

 

১.আল্লাহ পাক উনার রসুল ছল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মানুষ কে যে সমস্ত আয়াত শিখিয়েছেন সেগুলো তিনি ভুলে যেতে পারেন…নাউজুবিল্লাহ (আল ফাতাওয়াল কুয়েতিয়া লিল আলবানি,সংকলকঃআমর আব্দুল মুন্যেম সালিম,পৃষ্ঠা:৩০,৩১. প্রথম সংস্করণ।দারুজ জিয়া মিশর।)

২.নবীজী পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার আহলিয়া আলাইহিন্নাস সালাম উনাদের পক্ষে জিনাই লিপ্ত হয়া সম্ভব।নাউজুবিল্লাহ (সিলসিলাতুল আহাদিস,হাদিস:২৫০৭,খান্দ-৬,পৃষ্ঠা-২৬,প্রকাসনাঃমাক্তাবাতুল মাঃআরিফ,রিয়াদ)

৩.নবীজী পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার রউযা শরীফে উনার গম্বুজ মুবারক ভেঙ্গে ফেলা এবং নবীজী পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার রউযা শরীফ উনাকে মসজিদে নববী শরিফ থেকে বের করে দিতে হবে..নাউযুবিল্লাহ.. (টাহযিরুস সাজিদ মিন ইত্তিখাযিল কুবুরি মাসাজিদ,শেইখ আলবানি,পৃষ্ঠা-৯৮,তৃতীয় সংস্করণ।প্রকাসনাঃমাক্তাবাতুল ইসলামী,বাইরুত।)

৪.নবীজী পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সৃষ্টি কুলের মাঝে সর্ব শ্রেষ্ঠ নন…নাউযুবিল্লাহ.. (আত-তাওয়াসসুল আন্বাউহু ওয়া আহকামুহু,শেইখ আলবানি,বিন্নাসঃমুহম্মদ ঈদ আল আবাক্ষাসি,পৃষ্ঠা-১৪৯,প্রকাশনাঃমাক্তাবাতুল মা’আরিফ,রিয়াদ)

৫.নবীজী পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে ওয়াসিলা করে দোয়া করা হারাম..নাউযুবিল্লাহ (আহকামুল যানায়েয ওয়া বিদাউহা,আলবানি,পৃষ্ঠা-২৬৪,২৬৬, চতুর্থ সংস্করনঃমাক্তাবাতুল ইসলামী,বাইরুত..)

৬.নবীজী পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার জিয়ারতের উদ্দেশ্যে সফর করা হারাম..নাউযুবিল্লাহ (ফাত্বাল আলবানি ফিল মাদিনাতি ওয়াল ইমারাত,শংকলকঃআব্দুল মুন্যেম,পৃষ্ঠা-১২,ডারুজ জিয়া,মিশর)

৭.নবীজী পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং অন্যান্য মৃতদের উদ্দেশ্যে কোন আমলের ছাওয়াব প্রেরণ জায়েয নাই..নাউযুবিল্লাহ (আহকামুল যানায়েয ওয়া বিদাউহা,আলবানি,পৃষ্ঠা-২৬০,২৬১, চতুর্থ সংস্করনঃমাক্তাবাতুল ইসলামী,বাইরুত..)

 

নাউযুবিল্লাহ এই সমস্ত লা-মাযহাবি,সালাফি,ডাক্তার নালায়েক ও এদের ভক্তদের বয়কট করুন,এদের মুখে জুতা মারুন…..এদের লেকচার বর্জন করুন..

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে