প্রসঙ্গ: সমস্ত কাফিররা মুসলমানদের বিরুদ্ধে এক! মুসলমান ও দ্বীন ইসলামের বিরুদ্ধে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্যজোট পরিষদ এক হতে পারলো। কিন্তু মুসলমানরা তাদের ঈমান-আমল হিফাযতের জন্য এক হতে পারলো না।


মহান আল্লাহ পাক তিনি যে পবিত্র কালামুল্লাহ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেছেন- মুসলমানদের প্রধান শত্রু ইহুদী অতঃপর মুশরিক অর্থাৎ সমস্ত বিধর্মীরা মুসলমাদের শত্রু। আর পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক হয়েছে- “সমস্ত কাফিররা মুসলমানদের বিরুদ্ধে এক”। হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্যজোট নামক উগ্র সাম্প্রদায়িকরা মুসলমানদের গরু কুরবানী নিষিদ্ধ, সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম তুলে দিতে এক জোট হয়ে মুসলমানদের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। নাউযুবিল্লাহ!
পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে যে বলা হয়েছে- সমস্ত কাফিররা মুসলমানদের বিরুদ্ধে এক; এটাই তার বাস্তব প্রমাণ। কিন্তু মুসলমানদের জন্য আফসুস! মুসলমানরা কাফিরদের বিরুদ্ধে এক হওয়াতো দূরের কথা নিজের ঈমান-আমল দ্বীন ইসলাম হিফাযতের লক্ষে এক হবে সেটা কোথায়? মুসলমানরা আজ হারাম খেলাধুলা, ভারতীয় অপসংস্কৃতি নিয়ে ব্যস্ত। নাউযুবিল্লাহ!
এজন্যই মুসলমানদের জন্য এত লাঞ্ছনা-গঞ্জনা। নাউযুবিল্লাহ! মুসলমানদের উচিত সমস্ত প্রকারের খেলার কাজ বাদ দিয়ে পবিত্র কুরআন শরীফ, পবিত্র হাদীছ শরীফ উনাদের উপর ইস্তেকামত থাকা। মুসলমানদের প্রতি সহানুভূতি শীল ও কাফিরদের প্রতি কঠোর হওয়া।

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে