বাল্যবিবাহকে কটাক্ষ করা কখনোই শরীয়তসম্মত নয়, বরং কুফরী


খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি উম্মুল মু’মিনীন আছ ছালিছাহ হযরত ছিদ্দীক্বা আলাইহাস সালাম উনার মাধমেই বাল্যবিবাহকে পবিত্র সুন্নত মুবারক হিসেবে সাব্যস্ত করেছেন। কারণ উনার নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সাথে উনার নিসবাতে আযীমাহ মুবারক সম্পন্ন হয়েছে ৬ বছর বয়স মুবারকে। মূলত এ জন্যই পবিত্র ২১শে শাওওয়াল শরীফ উনাকে মহাপবিত্র “বাল্যবিবাহ দিবস” হিসেবেও আখ্যায়িত করা হয়েছে। তাই সম্মানিত ইসলামী শরীয়ত উনার ফতওয়া মুতাবিক বাল্যবিবাহের বিরুদ্ধে বলা, বাল্যবিবাহকে কটাক্ষ করা এবং বাল্যবিবাহ রোধে আইন করা কাট্টা কুফরীর অন্তর্ভুক্ত।
কুচক্রী যালিম ব্রিটিশ সরকার উদ্দেশ্যমূলকভাবেই মেয়েদের বিয়ে বসা বা বিয়ে দেয়ার জন্য কমপক্ষে ১৮ বছর বয়স হওয়ার আইন বা শর্ত করে দেয় এবং ১৮ বছর বয়সের নিচে কোনো মেয়েকে বিয়ে দেয়া, বিয়ে করা বা কোনো মেয়ের জন্য বিয়ে বসা দ-নীয় অপরাধ বলে সাব্যস্ত করে (নাঊযুবিল্লাহ); যা সম্পূর্ণরূপে পবিত্র কুরআন শরীফ ও পবিত্র সুন্নাহ্ শরীফ উনাদের খিলাফ।
এক্ষেত্রে বিশেষভাবে স্মরণীয় যে, যিনি সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি স্বয়ং নিজেই উম্মুল মু’মিনীন হযরত ছিদ্দীক্বা আলাইহাস সালাম উনাকে ৬ বছর বয়স মুবারকে আক্বদ মুবারক করেছিলেন ও ৯ বছর বয়স মুবারকে ঘরে তুলে নিয়েছিলেন। তাহলে কি খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনার রসূল হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি, উম্মুল মু’মিনীন হযরত ছিদ্দীক্বা আলাইহাস সালাম তিনি এবং উনার পিতা হযরত ছিদ্দীক্বে আকবর আলাইহিস সালাম উনারা তাদের (ব্রিটিশদের) নিয়ম-নীতি অনুযায়ী দ-নীয় হবেন? নাঊযুবিল্লাহ্ মিন যালিক! যা কেউ কল্পনা করলেও কাট্টা কাফির ও চির জাহান্নামী হবে।
কুচক্রী ব্রিটিশরা স্বয়ং খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনার রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে ও উম্মুল মু’মিনীন হযরত ছিদ্দীক্বা আলাইহাস সালাম উনাদেরকে দোষী সাব্যস্ত করা এবং উনাদেরকে দন্ডনীয় অপরাধে অপরাধী হিসেবে সাব্যস্ত করার জন্যই ইসলামী আইন বাতিল করে এই আইন মুসলমানদের দেশে চাপিয়ে দিয়েছে। যা মানা ও বিশ্বাস করা কাট্টা কুফরী। ব্রিটিশদের এই কুফরী আইন যদি কোনো মুসলমান মেনে নেয়, তাহলে কস্মিনকালেও সে ঈমানদার থাকতে পারে না।

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে