বাল্যবিবাহ বিরোধীরা কাফির, মুনাফিক ও উলামায়ে ‘সূ’


প্রথমতঃ সাইয়্যিদুল আম্বিয়া ওয়াল মুরসালীন, রহমাতুল্লিল আলামীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বিরোধিতা করার জন্যেই ইহুদী, নাছারারা তথা তাবৎ কাফির-মুশরিকরা বাল্যবিবাহের বিরোধিতা করে আসছে। যেমন- ১৯২৯ সালে ব্রিটিশ সরকার বাল্যবিবাহের বিরোধিতা করে বাল্যবিবাহ নিরোধ আইন প্রণয়ন করেছিল। নাউযুবিল্লাহ!
দ্বিতীয়তঃ কাফির-মুশরিকদের এজেন্ট হিসেবে বিভিন্ন সময়ে মুনাফিকরাই বাল্যবিবাহের বিরোধিতা করে বক্তব্য ও লিখনী প্রকাশ করে থাকে।
তৃতীয়তঃ দুনিয়াবী স্বার্থ বা ফায়দা হাছিলের উদ্দেশ্যে মিথ্যা ও মনগড়া দলীল উপস্থাপন করে উলামায়ে সূরা বাল্যবিবাহের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে থাকে।
উক্ত প্রত্যেক শ্রেণীভুক্ত লোকেরা চিরজাহান্নামী।
প্রথম প্রকারদের জাহান্নামী হওয়ার ব্যাপারে খ¦ালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি ইরশাদ মুবারক করেন-
ان الذين كفروا من اهل الكتاب والـمشركين فى نار جهنم خالدين فيها
অর্থ: “নিশ্চয়ই আহলে কিতাব ও মুশরিকদের মধ্যে যারা কাফির তারা জাহান্নামের আগুনে স্থায়ীভাবে অবস্থান করবে।” (পবিত্র সূরা আল বাইয়্যিনাহ শরীফ: পবিত্র আয়াত শরীফ ৬)
দ্বিতীয় প্রকারদের জাহান্নামী হওয়ার ব্যাপারে খ¦ালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি ইরশাদ মুবারক করেন-
ان الـمنافقين فى الدرك الاسفل من النار
অর্থ: “নিশ্চয়ই মুনাফিকরা জাহান্নামের সর্বনিম্নে অবস্থান করবে।” (পবিত্র সূরা আন নিসা শরীফ: পবিত্র আয়াত শরীফ ১৪৫)
তৃতীয় প্রকারদের জাহান্নামী হওয়ার ব্যাপারে মহান আল্লাহ পাক তিনি ইরশাদ মুবারক করেন-
لَقَدْ ذَرَأْنَا لِجَهَنَّمَ كَثِيرًا مِّنَ الْجِنِّ وَالْإِنسِ ۖ لَهُمْ قُلُوبٌ لَّا يَفْقَهُونَ بِهَا وَلَهُمْ أَعْيُنٌ لَّا يُبْصِرُونَ بِهَا وَلَهُمْ آذَانٌ لَّا يَسْمَعُونَ بِهَا ۚ أُولَـٰئِكَ كَالْأَنْعَامِ بَلْ هُمْ أَضَلُّ ۚ أُولَـٰئِكَ هُمُ الْغَافِلُونَ
অর্থ: “আমি জিন-ইনসানের মধ্য হতে অনেককে জাহান্নামের জন্য সৃষ্টি করেছি। অর্থাৎ অনেকেই বদ আমলের কারণে জাহান্নামী হবে। তাদের অন্তর থাকার পরও তারা বুঝে না, চক্ষু থাকার পরও তারা দেখে না এবং কান থাকার পরও তারা শুনে না। তারা চতুষ্পদ জন্তুর মতো। বরং তার চেয়েও নির্বোধ।” (পবিত্র সূরা আ’রাফ শরীফ: পবিত্র আয়াত শরীফ ১৭১)

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে