বিদেশী সংবাদ সংস্থাগুলো যে কতবড় অর্থব্য তার নমুনা


গত ২১ এপ্রিল ২০১৩ তারিখে  The Independent পত্রিকার একটি খবর ছাপানো হয় যে, ঝড়ে ঝিনাইদহ জেলায় ১০ হাজার পাখি মারা গেছে। এই খবরটি sott.net প্রকাশ করে। কিন্তু দেশের নাম পরিবর্তন করে পাকিস্তান লিখে রেখেছে। এটা কি তাদের অনিচ্ছাকৃত (!!) ভুল না বাংলাদেশের স্বাধীনতা স্বীকার করে না?

শেয়ার করুন
TwitterFacebookGoogle+