বিনা কারণে কিছুই ঘটে না এই ধরায়!


মহান আল্লাহ পাক যিনি খালিক্ব মালিক রব উনার প্রিয় বান্দা ওলীআল্লাহ রহমতুল্লাহি আলাইহি উনারা ভক্তগণের পানির উপর ফু মুবারক দিয়া থাকেন। ভক্তবৃন্দ সেই পানি পান করে রোগ-ব্যাধি থেকে উপশম পেয়ে থাকে। সুবহানাল্লাহ!
কেউ এই বিষয়টি অলৌকিক কিছু মনে করে। কেউ এর ফিকির করে রহস্য উন্মোচন করার চেষ্টা করে আবার কেউ না বুঝার কারণে সমালোচনা করেই তৃপ্তি বোধ করে। নাঊযুবিল্লাহ!
মহান আল্লাহ পাক তিনি এই পৃথিবীতে সব কিছু জিন ও ইনসানের প্রয়োজনে তাদের অধীন করে সৃষ্টি করেছেন। সে দৃষ্টিকোণ থেকে জিন ও ইনসানের আদেশ পানি মানতে বাধ্য, তেমনি বাধ্য মানুষের উপকার করতে। একজন সাধারণ মানুষ পানিকে নির্দেশ দিলে পানি তা শুনে, এবং ভালো ও মন্দ কথায় পানির গুণগত পরিবর্তন হয়।
মহান আল্লাহ পাক উনার প্রিয় বান্দারা যদি পানিতে কোনো নিয়ত করে “ফু” মুবারক দান করেন অমন ফায়েজ তাওয়াজ্জুর কারণে এই পানি এক মহাঔষধে পরিণত হয়। কেহ নিয়ত করে এই পানি পান করলে পানি তার সর্বশক্তি নিয়োগ করে মানুষের কল্যাণ করে থাকে। গবেষণায় এমন তথ্য পাওয়া গেছে। কারণ ছাড়া কিছুই ঘটে না এ পৃথিবীতে। মানুষ ফিকির করলে অনেক কিছুই বুঝতে পারে। এটাতেই মানুষের একটা শ্রেষ্ঠত্ব।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে