বিলবোর্ড উচ্ছেদ করা হোক……উচ্ছেদ করতে হবে


Announce
সারা বিশ্বের মানুষের নিকট বাংলাদেশের রাজধানী ঢাকা শহর মসজিদের শহর বলে বিশেষভাবে পরিচিত। যার ফলে মানুষ সহজেই বুঝে নেন, এই শহরের অধিবাসীরা দ্বীন ইসলামের প্রতি পরম অনুগত। ইবাদত বন্দেগীর প্রতি তাদের রয়েছে বিশেষ গুরুত্ব। অথচ আজ অত্যন্ত আফসুসের সাথে বলতে হচ্ছে, পুরো রাজধানী জুড়েই, এমনকি শহরের আশেপাশেও বল্গাহারাভাবে রাস্তার দু’পাশে, কোথাও কোথাও মসজিদের সাথে লাগোয়া করেই কোথাও কোথাও মসজিদের ছাদে বেপর্দা বেহায়া মহিলাদের অশ্লীল ছবিসহ এমনসব বিলবোর্ড স্থাপন করা হয়েছে, যা মুসলমানদের, ঈমানদারদের প্রতি একপ্রকার যুলুম করা ছাড়া কিছুই নয়। বিষয়টা এমন, যাতে অদূর ভবিষ্যতে আমাদের মসজিদের শহরকে পরিচয় করানো হবে বেপর্দা বেহায়াপনাযুক্ত বিলবোর্ডের শহর হিসেবে। নাউযুবিল্লাহ!
মিডিয়া হতে জানা যাচ্ছে, এজাতীয় বিলবোর্ড সরিয়ে দেয়ার জন্য খোদ ইউরোপ আমেরিকার সচেতন মুসলিম মহলও দাবি জানাচ্ছে। যার ফলে ইতমধ্যে অনেক কাফির মুশরিকের দেশ থেকেও এসব কুরুচিকর অশ্লীল বিলবোর্ড সরিয়ে ফেলার প্রক্রিয়া চলছে। তাহলে যে দেশটিতে রাষ্ট্রধর্ম ইসলাম বিরাজমান, যে দেশে লক্ষ লক্ষ মসজিদ হতে আজানের সুমধুর ধ্বনি প্রতিদিন ভেসে আসে, যে দেশে এত মাদরাসা মক্তব সেদেশের মানুষ কেন এগুলোর প্রতিবাদ জানাচ্ছে না এ সমস্ত বিলবোর্ড উচ্ছেদের জন্য? কেন তারা নিজ উদ্যোগেই এগুলো ভেঙ্গে চুরমার করে দিচ্ছে না। কারণ এগুলো একই সাথে বেপর্দা এবং হারাম ছবির প্রকাশের কারণে প্রকাশ্যে লা’নত বয়ে আনছে। মুসলমানরা কেন লা’নতের উপযোগী হবে, তারাতো হরহামেশা রহমতের মধ্যেই থাকবে। অতএব, দেশ জাতির উপর রহমত বয়ে আনার বৃহত্তর স্বার্থেই সরকারসহ সকলকে এসমস্ত বিলবোর্ড উচ্ছেদের জন্য আশু পদক্ষেপ নিতে হবে।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

  1. অতএব, দেশ জাতির উপর রহমত বয়ে আনার বৃহত্তর স্বার্থেই সরকারসহ সকলকে এসমস্ত বিলবোর্ড উচ্ছেদের জন্য আশু

  2. রাতের তারাNight star says:

    ঈমান রক্ষার জন্য মুসলমানদের এগুলো উচ্ছেদের পদক্ষেপ গ্রহন করতে হবে। কুরুচিপূর্ন এসব বিলবোর্ড সরিয়ে ৯৭% মুসলমানের ঈমান হেফাযত করা সরকারের জন্য ফরয ।অন্যথায় ইহকালে গযব আর পরকালে কঠিন শাস্তির সম্মুখীন হতে হবে। Cloudy

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে