ব্লগে পবিত্র দ্বীন ইসলাম উনার বিদ্বেষী ভয়ঙ্কর প্রচারণার নেপথ্যে…


আশ্চর্যের ব্যাপার হলো- বাংলাদেশের মতো ৯৭ ভাগ মুসলমান অধ্যুষিত একটি দেশে কিছু ওয়েব সাইট এবং ব্লগ সাইট নিয়মিতভাবে পবিত্র দ্বীন ইসলাম উনার সম্পর্কে, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং খোদ মহান আল্লাহ পাক উনাদের সুমহান শান মুবারক সম্পর্কে ভাষায় উচ্চারণযোগ্য নয় এমনসব মিথ্যা প্রপাগান্ডা ও কটূক্তি প্রচার করে থাকে। তারা কারা?

আশ্চর্যের ব্যাপার হলো বাংলাদেশের মতো ৯৭ ভাগ মুসলমান অধ্যুষিত একটি দেশে কিছু ওয়েব সাইট এবং ব্লগ সাইট নিয়মিতভাবে পবিত্র দ্বীন ইসলাম উনার সম্পর্কে, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং খোদ মহান আল্লাহ পাক উনাদের সুমহান শান মুবারক সম্পর্কে ভাষায় উচ্চারণযোগ্য নয় এমনসব মিথ্যা প্রপাগান্ডা ও কটূক্তি প্রচার করে থাকে। তারা কারা?

ধর্মকারী ব্লগ, সামহোয়্যার ইন ব্লগ, মুক্তমনা ব্লগ, নাগরিক ব্লগ, নবযুগ ব্লগ, সচলায়তন ব্লগ, প্রথম আলো ব্লগ, প্রজন্ম ব্লগ ইত্যাদি ব্লগ সাইটের অন্যতম কাজই হলো সম্মানিত দ্বীন ইসলাম উনার প্রতি বিদ্বেষ, বিরোধিতা বিশেষ করে নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুমহান মুবারক শানে কটূক্তি, অপবাদ এবং অপপ্রচার করা। (নাউযুবিল্লাহ)
যা দেখে যার সামান্যতম সম্মানিত ঈমান উনার লেশমাত্র আছে এমন ব্যক্তিও অবাক হবে এবং ক্ষতবিক্ষত ও স্তব্ধ হতে বাধ্য। কারণ, এ সমস্ত ব্লগগুলোতে বিশেষ করে নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুমহান মুবারক শানে অবমাননা করে যেসব কুরুচিপূর্ণ জঘন্য লেখা প্রতিনিয়ত প্রকাশিত হয়েছে, হচ্ছে। এমন কুরুচিপূর্ণ ন্যক্কারজনক লেখা মুসলমান তো দূরের কথা সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী কোনো সাধারণ হিন্দু, খ্রিস্টান, ইহুদি বা অন্য ধর্মাবলম্বীরাও লিখতে পারে না। এসব ব্লগ এনজিওদের অর্থায়নে হরদম করে যাচ্ছে।
উল্লেখ্য, নিতাই ভট্টাচার্য, আসিফ মুহিউদ্দীন, রাজিব হায়দার শোভন, সুভ্রত শুভ, পারভেজ আলম, তন্ময় তালুকদার, সুমিত চৌধুরী, আশফাক সুমন, নূর নবী দুলাল, বিপ্লব কান্তি দে, শুভজিৎ ভৌমিক, আশীষ চ্যাটার্জী, অরুন মজুমদার, ডাক্তার আইজুদ্দীন, সৈকত বড়–য়া, শর্মি আমিন, বিপ্লব, রতন, অমি রহমান পিয়াল, কৌশিক, শরৎ, আরিয়ানা, প্রিতম দাস, জেবতিক, তানজিমা, আরজ আলী মাতব্বর, অরুনাভ মিত্র, অজয় রায়, অভিজিৎ রায় প্রমুখ মানবরূপী শয়তান ব্লগার পবিত্র দ্বীন ইসলাম উনার ও নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুমহান মুবারক শান সম্পর্কে অবমাননাকর কুরুচিপূর্ণ জঘন্য লেখা নিয়মিত প্রকাশ করে যাচ্ছে; যা যে কোনো ধর্মপ্রাণ মুসলমানের হৃদয়কে জর্জরিত ও আন্দোলিত করে। এমন ধরনের অশ্লীল কুরুচিপূর্ণ লেখার প্রতিবাদ জানানোর ভাষা হয় না। এ ধরনের জঘন্য কুরুচিপূর্ণ কোনো কাজ এদেশের মুসলমান কখনও বরদাশত করেনি এবং করতে পারে না।
সারা বিশ্বের প্রায় সোয়া তিনশ কোটি মুসলমানের প্রাণের চেয়েও প্রিয় নবী ও রসূল যিনি সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খতামুন নাবিইয়ীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার এবং প্রাণের দ্বীন পবিত্র ইসলাম উনাদের প্রতি যারা এমন জঘন্যতম বিদ্বেষ নিয়ে কুরুচিপূর্ণ কাজে নিয়োজিত তাদের সমস্ত কার্যক্রম অবিলম্বে বন্ধ করে তাদের দৃষ্টান্তমূলক কঠোর শাস্তি হওয়া উচিত। যা এদেশের ৯৭ ভাগ মুসলমানসহ সারা বিশ্বের প্রায় সোয়া তিনশ কোটি মুসলমানের ঈমানী অধিকার।
ফলে তা বাস্তবায়ন করা বর্তমান সরকারের অবশ্যই দায়িত্ব-কর্তব্য। তাদের এমন কঠিনভাবে দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত যাতে এ ধরনের কাজের পুনরাবৃত্তি ঘটানোর সাহস কারও না হয়। এমন জঘন্য কাজ চিরতরে বন্ধ হওয়ার জন্য কঠিন শক্ত আইন প্রণয়নেরও ব্যবস্থা নেয়া সরকারের জন্য ফরয-ওয়াজিবের অন্তর্ভুক্ত। (চলবে)

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+